• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাঈদীর ভিডিয়ো শেয়ার করে বিপাকে যুবলীগ নেতা

  মিলন মাহমুদ, সিঙ্গাইর (মানিকগঞ্জ)

০২ সেপ্টেম্বর ২০২৩, ১২:০১
যুবলীগ নেতা

মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত মরহুম মাওলানা দেলোয়ার হোসেন সাঈদীর ওয়াজের ভিডিয়ো ফেসবুকে শেয়ার করায় জয়মন্টপ ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ জাকির হোসেনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন যুবলীগের সাবেক সভাপতি মঞ্জুরুল করিম।

গত ২৮ আগস্ট ওই ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোঃ মঞ্জুরুল করিম মানিকগঞ্জের সিঙ্গাইর থানায় লিখিত অভিযোগটি করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৮ আগস্ট জয়মন্টপ ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ জাকির হোসেন তার ফেসবুক আইডিতে মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর একটি ভিডিয়ো শেয়ার করেন। ভিডিয়োটির কমেন্টে সাবেক যুবলীগ নেতা মঞ্জুরুল করিমসহ একাধিক নেতাকর্মীরা প্রতিবাদ করেন। পরে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের তীব্র প্রতিবাদে জাকির হোসেন তার পোস্টটি ডিলিট করে দেন।

এবিষয়ে গত ২৮ আগষ্ট যুবলীগ নেতা জাকির হোসেনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন সাবেক যুবলীগ সভাপতি মঞ্জুরুল করিম। অভিযোগটি নিয়ে সিঙ্গাইর থানা পুলিশ তদন্ত চালাচ্ছেন।

অভিযোগের বাদী মঞ্জুরুল করিম বলেন, জাকির হোসেনের শেয়ার করা ভিডিওটির কমেন্টে আমিসহ একাধিক নেতাকর্মীরা তীব্র প্রতিবাদ জানালে তিনি পোস্টটি ডিলিট করে দেন।

এবিষয়ে গত ২৭ আগস্ট জাকির হোসেন আমাকে নিয়ে তার ফেসবুকে একটি মিথ্যা পোস্ট করে। সেখানে তিনি উল্লেখ করেন, আমি তার মোবাইল নিয়ে ফেসবুক আইডিতে মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর ভিডিয়োটি শেয়ার করেছি।

অভিযুক্ত মোঃ জাকির হোসেন বলেন, আমি জন্মগতভাবে আওয়ামী লীগ করি। আমি দেলোয়ার হোসেন সাঈদীর ভিডিও শেয়ার করিনি। সাবেক যুবলীগ নেতা মঞ্জুরুল করিম আমাকে ফাঁসানোর জন্য তিনি আমার মোবাইল দিয়ে ফেসবুকে ভিডিয়োটি শেয়ার করেন। তবে বিষয়টি সমাধান হয়ে যাবে।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, এবিষয় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড