• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের মৃত্যুতে ‘আলহামদুলিল্লাহ’ বলে শ্রীঘরে মাদ্রাসা শিক্ষক

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০২ সেপ্টেম্বর ২০২৩, ১১:৪০
পুলিশের মৃত্যুতে ‘আলহামদুলিল্লাহ’ বলে শ্রীঘরে মাদ্রাসা শিক্ষক

চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রেনের সঙ্গে গাড়ির ধাক্কায় তিন পুলিশ নিহতের ঘটনায় একটি পত্রিকার সংবাদে ‘আলহামদুলিল্লাহ’ লিখে মন্তব্য করায় সিরাজগঞ্জে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

গত বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকালে সিআইডির সাইবার ইন্টেলিজেন্সের একটি দল রায়গঞ্জ থেকে মো. আব্দুল্লাহ আল আমিন নামে ওই শিক্ষককে গ্রেপ্তার করে। তার বাড়ি উল্লাপাড়া উপজেলায়; তিনি ধানগড়া মহিলা মাদ্রাসায় শিক্ষকতা করেন।

শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকেলে সিআইডির বিশেষ পুলিশ সুপার (ক্রাইম) মো. রেজাউল মাসুদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, তার বিরুদ্ধে পল্টন থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামি আব্দুল্লাহ তার অপরাধ স্বীকার করেছেন। তিনি মূলত কওমি এবং হেফাজতে ইসলামপন্থি একটি মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক এবং স্থানীয় মসজিদের খতিব।

গত ২৭ আগস্ট চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রেনের সঙ্গে গাড়ির ধাক্কায় তিন পুলিশ সদস্য নিহত হন। একটি সংবাদমাধ্যম তাদের ফেসবুক পেজে এ সংবাদের লিংক শেয়ার করলে সেখানে মন্তব্যের ঘরে ‘আলহামদুলিল্লাহ’ লেখেন মাদ্রাসা শিক্ষক আব্দুল্লাহ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড