• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের দুইদিন পর বিল থেকে কৃষকের লাশ উদ্ধার

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ (জামালপুর)

০১ সেপ্টেম্বর ২০২৩, ১২:৩৩
নিখোঁজের দুইদিন পর বিল থেকে কৃষকের লাশ উদ্ধার

জামালপুরের বকশীগঞ্জে বগারচর ইউনিয়নে নিখোঁজের দুইদিন পর বিল থেকে আনোয়ার হোসেন (৩৫) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত কৃষক আনোয়ার হোসেন বগারচর ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের মৃত আলী আহম্মেদ শুক্কুর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার রাতে আনোয়ার হোসেন মায়ের ঔষধ কিনার জন্য বাড়ি থেকে বের হয়। এর পরে আর বাড়ি না ফিরলে অনেক খোঁজাখুঁজির পর। আজ শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে বগারচর ইউনিয়নের পূর্বপাড়া খুনি পাড়া গ্রামে বিলে পানিতে লাশটি দেখতে পায় স্থানীয়রা পরে পুলিশকে খবর দিলে। পুলিশ এসে লাশ উদ্ধার করে।

ঘটনার স্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ানগঞ্জ সার্কেল সুমন কান্তি চৌধুরী, বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সোহেল রানা।

বগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান মাসুম প্রামাণিক সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলেটি কিছু দিন ব্যবসা বাণিজ্য করতো। এখন কৃষি কাজ করে।

অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ানগঞ্জ সার্কেল সুমন কান্তি চৌধুরী দৈনিক অধিকারকে জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তে জন্য পঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড