• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মুখ খুললেন সাবেক এমএনপি কমান্ডার

  মোহাম্মদ আবদুর রহিম, স্টাফ রিপোর্টার (বান্দরবান)

৩১ আগস্ট ২০২৩, ০৯:২২
বান্দরবানে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মুখ খুললেন সাবেক এমএনপি কমান্ডার

বান্দরবানের আলীকদম উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আবুল কালামের বিরুদ্ধে মাদক ও গরু চোরাচালানে সংশ্লিষ্টতার অভিযোগে সংবাদ সম্মেলন করেন বিলুপ্ত ম্রো ন্যাশনাল পার্টির (এমএনপি) সাবেক কমান্ডার মেনরুং ম্রো।

গতকাল বুধবার (৩০ আগস্ট) বিকালে আলীকদম উপজেলা সদরের একটি রেস্তোরাঁয় এ সংবাদ সম্মেলনে করেন।

লিখিত বক্তব্যে মেররুং ম্রো বলেন, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আবুল কালাম ম্রো ও মার্মা শ্রমিক ব্যবহার করে বাংলাদেশ-মিয়ানমার সীমান্ত দিয়ে বিদেশি সিগারেট, মদ ও গরু চোরাচালান করেন। প্রথমে গরু চোরাচালানের সময় গরু প্রতি ১৫-২০ হাজার টাকা নিতেন। গরু চোরাচালান বন্ধ হওয়ায় মাদকের পাচার শুরু করেন।

এসবের বিরুদ্ধে আমি প্রতিবাদ করলে উল্টো তিনি আমার ওপর হামলা করেন। এ হামলার ঘটনায় উপজেলা চেয়ারম্যানকে প্রধান আসামি করেন আলীকদম থানায় মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার বিষয়ে জানতে চাইলে উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আবুল কালাম বলেন, গত ২৮ আগস্ট রাত সাড়ে নয়টার দিকে আমি খবর পাই যে, সাবেক এমএনপি কমান্ডার মেনরুং ম্রোর নেতৃত্বে আলীকদম-পোয়ামুহুরী সড়কের মেরিনচর এলাকায় ডাকাতি হচ্ছে। তাৎক্ষণিক ঘটনাস্থলে আমি উপস্থিত হই। পুলিশকেও বিষয়টি জানাই। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলে আমি সেখান থেকে চলে আসি। আমার বিরুদ্ধে ওঠা অভিযোগ অসত্য। আমার রাজনৈতিক প্রতিপক্ষ আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড