• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নীলাচলের ৩০০ ফুট গভীর খাদে পড়ে ছিল পর্যটকের লাশ

  মোহাম্মদ আব্দুর রহিম, স্টাফ রিপোর্টার (বান্দরবান)

২৮ আগস্ট ২০২৩, ১০:০৭
নীলাচলের ৩০০ ফুট গভীর খাদে পড়ে ছিল পর্যটকের লাশ
মরদেহ উদ্ধার করা হচ্ছে (ছবি : অধিকার)

বান্দরবানের নীলাচল পর্যটন কেন্দ্র থেকে এক পর্যটকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৭ আগস্ট) বিকাল সাড়ে ৩টায় নীলাচল পর্যটন স্পটের সুইন এন থ্রিল এলাকার খাদ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত পর্যটক মো. মারুফ হোসাইন (২৫) গাজীপুর জেলার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত পর্যটক মারুফ হোসাইন গত শনিবার বিকালে নীলাচল পর্যটন কেন্দ্রের নীলাম্বরী রিসোর্টের একটি কক্ষ ভাড়া নেয়। তিনি রবিবার ১২টার পরও কক্ষ ছেড়ে না দেওয়ায় তাকে খোঁজাখুঁজি করা হয়। এ সময় রিসোর্টের স্টাফরা তাকে খুঁজে না পেয়ে রিসোর্ট এলাকার চারিদিকে খোঁজাখুঁজি শুরু করলে সুইন এন থ্রিলের পাশের খাদে তার মরদেহ দেখতে পাওয়া যায়। পরে বান্দরবান পুলিশকে খবর দিলে পুলিশ ও ফায়ারসার্ভিসের লোকজন এসে তার মৃতদেহটি উদ্ধার করে।

বান্দরবান ফায়ার সার্ভিসের উপ-পরিচালক পূর্ণচন্দ্র মুৎসুদ্দী জানান, পর্যটক নিহতের খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় ৩০০ ফুট খাদ থেকে মৃতদেহটি উদ্ধার করতে সক্ষম হয়।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতদেহের মুখে ফেনা ও বিষের গন্ধ পাওয়ায় আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এছাড়া তার ব্যবহৃত কক্ষে একটি চিরকুটে লিখা ছিল, তার মরদেহ খুঁজে পাওয়া গেলে যেন বান্দরবানেই তাকে কবর দেওয়া হয় এবং তার ব্যবহৃত মোবাইলটি বিক্রি করে কবর দেওয়ার খরচ বহন করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড