• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে পরিত্যক্ত গোডাউনে অগ্নিকাণ্ড, মালামাল পুড়ে ছাই 

  মনিরুজ্জামান, নরসিংদী

২৭ আগস্ট ২০২৩, ১৭:১৪
কাপড়ের গোডাউ

নরসিংদীতে পরিত্যক্ত একটি কাপড়ের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে একজন আহতসহ ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

শনিবার (২৬ আগস্ট) রাত আড়াইটার দিকে শহরের শাপলা চত্বর বাংলালিংক টাওয়ারের পাশে নয়ন মিয়ার গোডাউনে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট রাত থেকে আগুন নিয়ন্ত্রণে কাজে নামে। দীর্ঘ তিন ঘন্টা পরিশ্রম করে ভোর সাড়ে পাঁচটায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট।

নরসিংদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রায়হান জানান, রাত আড়াইটায় অগ্নিকান্ডের ঘটনার খবর শুনে আমাদের তিনটি টিম তাৎক্ষণিক ঘটনাস্থলে চলে যায়। ভোররাত পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আমরা কাজ করেছি। এই সময় গোডাউন গুলো থেকে প্রায় ৩০ লক্ষ টাকার মালামাল উদ্ধার করা সম্ভব হয়েছে। তবে ততক্ষণে ১০ লক্ষ টাকার মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

আগুনের সূত্রপাত সম্পর্কে এখনও পর্যন্ত জানা যায়নি। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে বলা যাবে বলে ও জানান তিনি। প্রতিষ্ঠানটির মালিক নয়ন মিয়া বলেন, শনিবার মধ্যরাত আড়াইটার সময় হঠাৎ করেই আমার গোডাউনে আগুন লেগে যায়। কিছু বুঝে ওঠার আগেই দাউদাউ করে আগুন জ্বলতে থাকে। মুহূর্তের মধ্যেই সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। পরে রাতে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে সাহায্য করে। সব মিলিয়ে আমার ১৩ থেকে ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এ সময় রুবেল(৩৪) নামে আমার একজন কর্মচারী আহত হয়েছে। তাকে চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে ও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড