• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

২৫ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না যাবজ্জীবন সাজাপ্রাপ্ত শাহাদতের!

  আনোয়ার পারভেজ, নাটোর

২৪ আগস্ট ২০২৩, ১৮:০১
যাবজ্জীবন সাজাপ্রাপ্ত

নাটোরের নলডাঙ্গায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামিরা ২৫ বছর পালিয়ে থাকলেও শেষ রক্ষা হলো না। বুধবার রাতে ঢাকার আশুলিয়া এলাকা থেকে র‌্যাব-এর সহযোগিতা নিয়ে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। বৃহস্পতিবার আসামিকে নলডাঙ্গা থানা পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

জানা যায়, ১৯৯৮ সালে নলডাঙ্গা থানার পশ্চিম মাধনগর গ্রামের আমজাদ হোসেনকে তার বাড়ীতে প্রবেশ করে হত্যা করে পালিয়ে যায় আসামিরা। ১৯৯৮সালের ১৪ জুন নিহতের ছেলে মিজানুর রহমান বাদী হয়ে নাটোর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এই মামলার ০২ নং আসামী মোছাঃ নুরজাহান বেগমকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করে পুলিশ। পরে আসামি নুরজাহান বিজ্ঞ আদালত হতে জামিন নিয়ে কৌশলে তার স্বামী মামলার ১নং আসামি শাহাদত হোসেনের নিকট চলে যায়। পরে আসামিরা পালিয়ে আত্মগোপনে চলে যায় ফলে তাদের খুঁজে পাওয়া যাচ্ছিল না। মামলার প্রধান আসামি শাহাদৎ হোসেন ও তার স্ত্রী ২নং আসামি মোছাঃ নুরজাহান বেগমের বিরুদ্ধে ২০১৬ সালে বিজ্ঞ আদালত যাবজ্জীবন কারাদন্ড ও ১০,০০০ টাকা জরিমানা করে রায় প্রদান করেন। তারপর থেকে তারা সব পলাতক ছিলেন।

নলডাঙ্গা থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, দীর্ঘ ২৫ বছর পলাতক থাকার পর আসামীদেরকে ২৩ আগষ্ট গ্রেফতার করে থানায় আনা হয়েছে। আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দের ব্যবস্থা নেয়া হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড