• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী ১১ বছর পর র‍্যাবের হাতে আটক

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া):

২৪ আগস্ট ২০২৩, ১৫:১৪
সাজাপ্রাপ্ত আসামী

দীর্ঘ ১১ বছর পলাতক থাকা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মোঃ রায়হান মুন্না প্রাং (৪৫) কে ঢাকা থেকে আটক করেছে র‌্যাব। আটক রায়হান বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে থানার মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী এবং জয়পুরহাট জেলার শান্তিনগর মাছুয়াপল্লি গ্রামের মৃত মাজেদের ছেলে।

বৃহস্পতিবার (২৪ আগষ্ট) সকালে র‌্যাব -৫ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানানো হয়। এর আগে বুধবার ২৩ আগষ্ট গভীর রাতে ঢাকা বিমান বন্দর থানা এলাকা থেকে তাকে আটক করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী রায়হান মুন্না নিষিদ্ধ ফেন্সিডিল চোরাচালানের অভিযোগে ২০১২ সালের ২৪ জুন বগুড়া জেলার সান্তাহার রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়। চলতি বছরের গত ৩১ জুলাই জয়পুরহাট জেলার স্পেশাল ট্রাইব্যুনাল আদালতের বিজ্ঞ বিচারক রায়হান মুন্নাকে যাবজ্জীবন সাজার রায় দেন। এরপর থেকে সে পলাতক ছিল। এরপর থেকে র‌্যাব -০৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা তাকে গ্রেপ্তারের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ ও র‌্যাব -১ এর যৌথ অভিযানে বুধবার গভীর রাত দু’টার দিকে ঢাকা জেলার বিমান বন্দর থানা এলাকা থেকে তাকে আটক করা হয়।

পরবর্তীতে আটক আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড