• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দোলনার রশিতে ফাঁস লেগে শিশুর মৃত্যু 

  আবিদ মাহমুদ,রাউজান (চট্টগ্রাম) :

২৩ আগস্ট ২০২৩, ১৮:০৯
মেহরাজ হোসেন রাকিব

চট্টগ্রামের রাউজানে দোলনার রশি পেছিয়ে গলায় ফাঁস লেগে মেহরাজ হোসেন রাকিব (৬) নামে এক শিশুটির মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার রাতে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়। নিহত শিশু রাকিব রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ আলমগীরের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য শেখ নুরুল আজিম জুয়েল জানান, রাকিব দোলনায় চড়ার বায়না ধরায় ঘরের বারান্দায় রঁশি দিয়ে দোলনা বেঁধে দিয়েছিল তার বাবা আলমগীর। গত মঙ্গলবার দুপুরে সেই দোলনায় উৎফুল্ল মনে দোলেছিল শিশুটি। কোনএক সময় দোলনার রঁশির তার গলায় পেঁচিয়ে ফাঁস লেগে যায়। তার মা এসে এই ঘটনা দেখে চিৎকার করতে করতে গলা থেকে রঁশি খুলে মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে। স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক জানান, শিশুটির মস্তিষ্কে আঘাত প্রাপ্ত অবস্থায় আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে থাকা অবস্থায় শিশুটি মারা যায়।

এই ঘটনায় এলাকার শোকের ছায়া নেমে আসে।

শিশু রাকিবের বাবা মোহাম্মদ আলমগীর বলেন, আমি দোলনা বেঁধে দিয়েছিলাম। এই দোলনা যে আমার বুকের ধনের প্রাণটা কেড়ে নিবে জানা ছিল না। তাহলে আমি দোলনা বেঁধে দিতাম না। আমি কি নিয়ে বাঁচবো!

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড