• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

অ্যাডভোকেটের বাসায় নাসিং ইন্সটিটিউটের ছাত্রীর রহস্যজনক মৃত্যু

  রিয়াজুল ইসলাম সেতু, কুষ্টিয়া

২৩ আগস্ট ২০২৩, ০৯:৪৫
অ্যাডভোকেটের বাসায় নাসিং ইন্সটিটিউটের ছাত্রীর রহস্যজনক মৃত্যু

কুষ্টিয়ায় জান্নাতুল ফেরদৌস তুলি নামে নাসিং ইন্সটিটিউটের ১ম বর্ষের এক ছাত্রীর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। মঙ্গলবার সন্ধ্যার দিকে কুষ্টিয়া মজমপুর জিলা স্কুলের সামনে মজিফ উদ্দিন বিশ্বাস লেনের একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

সে কুষ্টিয়া সদর উপজেলার মোল্লাতেঘরিয়া মোল্লাপাড়ার ওয়াহিদুল ইসলামের মেয়ে।

এ বিষয়ে ফ্ল্যাটের মালিকের স্ত্রী মিতা বলেন ৬ সাড়ে ছয় হাজার টাকার বিনিময়ে কুষ্টিয়া জজকোর্টের অ্যাডভোকেট মাহমুদুল হাসান (সুমন) ৩য় তলা ফ্ল্যাটটি এক সপ্তাহের মধ্যে বিয়ে করবেন বলে ভাড়া নেন। একমাস পর ঐ অ্যাডভোকেট গত সপ্তাহ আগে বিয়ে করেন।

দুপুরের দিকে তুলি বোরকা পড়ে অ্যাডভোকেটের বাসায় প্রায় দিনে আসেন তবে কি কারণে আসেন সেটা বলতে পারবেন না। সন্ধ্যার দিকে জানতে পারি একটি মেয়ে তৃতীয় তলাতে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরে এ্যাডভোকেটের লোকজন তাকে দ্রুত কুষ্টিয়া জেনারেল নিয়ে যান। সেখানে দায়িত্বর চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে মৃতার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে নিহত ছাত্রীর বোন বলেন, তার বোন বাঁধে বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। পরে মোবাইল ফোনের মাধ্যমে জানতে পারি তার বোন হাসপাতালে মারা গেছে।

তিনি আরও জানান, তার বোনের মৃত্যুর জন্য অ্যাডভোকেটসহ তার পরিবারের সদস্যরা জড়িত আছেন বলে তিনি দাবি করেন।

তবে অ্যাডভোকেট মাহমুদুল হাসান (সুমন) কাছে বিষয়টি জানার জন্য মুঠো ফোনে ফোন দিলে তিনি কেটে দেন। পরে ফোন বন্ধ করে দেন।

এ বিষয় কুষ্টিয়া মডেল থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের পর জানা যাবে। এ বিষয় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে। যদি নিহতের পরিবারের সদস্যরা কোনো অভিযোগ বা মামলা করেন তাহলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড