• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুকুরে ডুবে ঝরল দুই শিশুর প্রাণ

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

২২ আগস্ট ২০২৩, ২০:২৬
পুকুরে ডুবে ঝরল দুই শিশুর প্রাণ

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার চাকিরপশার ইউনিয়নের খুলিয়াতারী গ্রামে সোহানা আক্তার (৭) ও রোকসানা আক্তার (৮) নামে দুই শিশু পুকুরের পানিতে ডুবে মারা গেছে।

মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। মৃত সোহানা আক্তার একই উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের মেদনী খিতাবখাঁ গ্রামের সোলায়মান আলীর মেয়ে এবং রোকসানা আক্তার খুলিয়াতারী গ্রামের রিপন মিয়ার মেয়ে।

চাকিরপশার ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোহানা আক্তার তার নানার বাড়ীতে বেড়াতে এসে প্রতিবেশী শিশু রোকসানাসহ পুকুরে গোসল করতে নামে। এরপর গভীর পানিতে দুজনে ডুবে গিয়ে অকাল মৃত্যুবরণ করেন। এরপর প্রতিবেশী ও স্বজনরা তাদের মরদেহ পুকুরে ভেসে থাকা অবস্থায় উদ্ধার করে।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ হিল জামান জানান, পুকুরে দুই শিশুর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি ইউডি মামলা দায়ের করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড