• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চার কোটি টাকার হেরোইন ভর্তি ট্রাকসহ দুই কারবারি গ্রেফতার

  আনোয়ার পারভেজ, নাটোর

২২ আগস্ট ২০২৩, ২০:০৫
চার কোটি টাকার হেরোইন ভর্তি ট্রাকসহ দুই কারবারি গ্রেফতার

নাটোরে চার কোটি টাকা মূল্যের হেরোইন ও পাথর বোঝাই ট্রাকসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযানে তিন কেজি ৭০০ গ্রাম হেরোইন ট্রাকের ড্যাসবোর্ডের ভেতরে বিশেষ ব্যবস্থায় সংরক্ষণ থাকা অবস্থায় উদ্ধার উদ্ধার করা হয়।

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম পিপিএম মঙ্গলবার দুপুরে নাটোরের পুলিশ লাইনসে এক প্রেস ব্রিফিংএ জানান, গোপন সংবাদে জানা যায় চাপাই নবাবগঞ্জ থেকে একটি বড় মাদকের চালান নাটোরের উপর দিয়ে পাচার হচ্ছে। পরে নাটোরের তিনটি স্পটে পুলিশের বিশেষ চেক পোস্ট বসানো হয়। গত রাত সোয়া ৩টার দিকে শহরের বড়হরিশপুর বাইপাস এলাকার চেক পোস্টে সোর্সের দেয়া তথ্যের সাথে একটি ট্রাকের সাদৃশ্য পাওয়ায় তাতে অভিযান পরিচালনা করা হয়।

এরপর ট্রাকের ড্যাসবোর্ডের ভেতর থেকে ৩ কেজি ৭০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ সময় ট্রাকের চালক সাগর আলী ও হেলপার সালাহ উদ্দিনকে গ্রেফতার করা হয়।

সাগর চাঁপাইনবাবগঞ্জ জেলার মিয়া সাহেবপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে ও সালাহ উদ্দিন গাজীপুর জেলার কালীগঞ্জ থানার ব্রাহ্মনগাঁও গ্রামের মো. সেলিমের ছেলে।

পুলিশ সুপার আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হেরোইন গাজিপুর যাচ্ছিল বলে জানা গেছে। তবে এর সাথে কারা জড়িত তা আরো জিজ্ঞাসাবাদ ও তদন্তে বেড়িয়ে আসবে। সে অনুযায়ী আইনী ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া নাটোরকে আর মাদকের রুট হিসাবে ব্যবহার হতে দেয়া হবে না বলেও জানান নবাগত পুলিশ সুপার।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড