• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

২১ আগষ্ট গ্রেনেড হামলার পরিকল্পনাকারীদের বিচারের দাবি জনতার

  মনিরুজ্জামান, নরসিংদী

২১ আগস্ট ২০২৩, ২০:০২
২১ আগষ্ট গ্রেনেড হামলার পরিকল্পনাকারীদের বিচারের দাবি জনতার

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ২০০৪ সালের ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলার পরিকল্পনাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ আগস্ট) বিকেল চারটায় মাধবদী পৌরসভার সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মাধবদী শহর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে ভয়াল একুশে আগস্টের গ্রেনেড হামলার বিবরণ তুলে ধরেন মাধবদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাধবদী পৌর মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক।

তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট এবং ২০০৪ সালের ২১ আগস্ট একই সূত্রে গাঁথা। যারা এদেশের স্বাধীনতা মেনে নিতে পারে নি, যারা ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করেছিল পাকিস্তানের সেইসকল প্রেতাত্বারাই ২০০৪ সালের ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলা চালিয়ে জননেত্রী শেখ হাসিনাকে মেরে ফেলার চক্রান্ত করেছিল।

তিনি আরও বলেন, বাংলাদেশের স্বাধীনতা বিরোধী ও পাকিস্তানের দোসর এবং ২১ আগস্টের গ্রেনেড হামলার পরিকল্পনাকারী ও হত্যাকারীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

এ সময় মাধবদী শহর আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক আব্দুল আহাদ, মাধবদী থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সমীর দেবনাথ, যুগ্ম আহ্বায়ক মোজাম্মেল মিয়া, মাধবদী থানা শ্রমিক লীগের সভাপতি আনিসুর রহমান সোহেল, মহিষাশুড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলমগীর হোসেন ভূঁইয়া, মাধবদী থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মাসুদ রানা, মাধবদী শহর জাতীয় শ্রমিক লীগের সভাপতি ইকবাল হোসেন প্রধান, নরসিংদী জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সুমি সরকার ফাতেমা, সাধারণ সম্পাদিকা ও নরসিংদী পৌর কাউন্সিলর ইয়াসমিন সুলতানা, মাধবদী থানা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফেরদৌসী আক্তার, সাধারণ সম্পাদক ও মাধবদী পৌরসভার সাবেক কাউন্সিলর আমেনা বেগম জোৎস্না ও পৌর কাউন্সিলর সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড