• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিসিটিভির ফুটেজে চোর সনাক্ত, ২৪ ঘণ্টায় মালামালসহ গ্রেপ্তার

  সোহেল রানা, সিরাজগঞ্জ:

২১ আগস্ট ২০২৩, ১৮:২২
চুরি

সিসিটিভি ফুটেজে সনাক্ত হওয়ার মাত্র ২৪ ঘণ্টার ব্যবধানে চুরির মালামালসহ দুই চোরকে গ্রেপ্তার করেছে সিরাজগঞ্জের উল্লাপাড়া থানা পুলিশ।

রবিবার (২০ আগষ্ট) গভীর রাতে উল্লাপাড়া উপজেলার বিভিন্ন এলাকা থেকে চুরি যাওয়া ১টি ফ্রিজ, ১টি রাইস কুকার, ১টি থার্মাল প্রিন্টার, নগদ টাকা এবং একটি ব্রিফকেস উদ্ধার করা হয়। এর আগে শনিবার সিসিটিভি ফুটেজ দেখে কৃষ্ণ চন্দ্র ভৌমিক (৫০) নামে একজনকে গ্রেপ্তার করা হয় এবং তার দেওয়া তথ্য মোতাবেক শাহজাদপুর থেকে মো. বাঁধন নামে আরও একজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার কৃষ্ণ চন্দ্র ভৌমিক উল্লাপাড়া ঘাটিনা গুচ্ছ গ্রামের মোংলা চন্দ্র ভৌমিকের ছেলে এবং বাঁধন শাহজাদপুর উপজেলার কান্দাপাড়া গ্রামের বাসিন্দা।

শাহজাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম জানান, মোজাহারুল ইসলাম নামে একটি বেসরকারি প্রতিষ্ঠানের সেলস ম্যানেজার ঘোষগাঁতী গ্রামের একটি ভাড়া বাসায় থাকতেন। তিনি ছুটিতে বাড়ি যাওয়ায় গত ১৮ আগষ্ট ভাড়া বাড়ি থেকে উল্লেখিত মালামাল চুরি হয়। ১৯ আগষ্ট তিনি থানায় এজহার দিলে সিসিটিভি ফুটেজ দেখে চোর কৃষ্ণ চন্দ্র ভৌমিককে সনাক্ত করে ওইদিনই তাকে গ্রেপ্তার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করলে তার দেওয়া তথ্যের ভিত্তিতে রবিবার (২০ আগষ্ট) শাহজাদপুর এলাকায় অভিযান চালিয়ে মো. বাঁধন নামে অপর চোরকে গ্রেপ্তার এবং চুরি যাওয়া ফ্রিজ ও রাইস কুকার উদ্ধার করা হয়। এরপর রোববার গভীর রাত পর্যন্ত উল্লাপাড়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চুরি যাওয়া অন্যান্য মালামাল উদ্ধার করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড