• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিঙ্গাইরে দুর্যোগে ক্ষতিগ্রস্থ ও অসহায় পরিবারের মাঝে ডেউটিন ও চেক বিতরণ

  মিলন মাহমুদ, সিঙ্গাইর (মানিকগঞ্জ):

২০ আগস্ট ২০২৩, ১৭:১৫
মমতাজ

মানিকগঞ্জের সিঙ্গাইরে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ও অসহায় লোকজনের মাঝে ডেউটিন ও চেক বিতরণ করা হয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আওতায় উপজেলার ৩৬ জন উপকারভোগীদের মাঝে ৪১ বান ডেউটিন ও ১ লক্ষ ২৩ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

রবিবার (২০ আগষ্ট) দুপুরে মানিকগঞ্জ-২ আসনের সাংসদ ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম উপকারভোগীদের মাঝে এ ডেউটিন ও চেক বিতরণ করেন।

এরআগে উপজেলা প্রশাসন এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা দিপন দেবনাথের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাংসদ ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ, জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহাদি হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়েদুর হক, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছালাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কোহিনূর ইসলাম সানিসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ও উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এদিন সকালে সিঙ্গাইর বাসস্ট্যান্ডে নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের শুভ উদ্বোধন করা হয়। এতে ভার্চুয়ালি উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। এসময় সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার তোবারক হোসেন লুডু, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল বাশারসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড