• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে জঙ্গলে থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার 

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

২০ আগস্ট ২০২৩, ১৬:১৯
মরদেহ

গাজীপুরের শ্রীপুরে জঙ্গল থেকে অজ্ঞাত এক যুবকের(২৮) রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।

রবিবার (২০ আগস্ট) বেলা ১১ টার দিকে উপজেলার গোসিংগা ইউনিয়নের হায়াতখার চালা নবসুট জঙ্গলের ভেতর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের মাথা এবং কপালে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম।

স্থানীয়রা জানান, আজ সকালে আমরা ধান রোপণের জন্য নিজেদের জমিতে যাওয়ার পথে জঙ্গলের ভেতর একটি রক্তাক্ত মরদেহ দেখতে পাই। এসময় মরদেহটি দেখতে পেয়ে স্থানীয়রা চেয়ারম্যানকে খবর দেন। পরে চেয়ারম্যান উল্লেখিত ঘটনার বিষয়ে থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের মরদেহ উদ্ধার করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময় ধারালো অস্ত্রের পাশাপাশি ভোঁতা অস্ত্র দিয়ে আঘাত করে তাকে হত্যা করা হয়েছে। নিহত যুবকের পরিচয় সনাক্তের কাজ চলছে।

তিনি আরও জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

কালিয়াকৈর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আজমীর হোসেন জানান, স্থানীয় চেয়ারম্যানের দেয়া তথ্য মতে যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। যুবকের পরিচয় শনাক্তের জন্য সিআইডি ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআইকে খবর দেয়া হয়েছে। তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহের সনাক্তকরণের কাজ করছে।

তিনি আরও জানান, তবে কি কারণে কারা এ হত্যাকান্ডটি ঘটিয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড