• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবের এসিল্যান্ডের মোবাইল নম্বর ক্লোন

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব,কিশোরগঞ্জ:

১৯ আগস্ট ২০২৩, ১৩:১৩
এসিল্যান্ড

কিশোরগঞ্জে ভৈরবে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইকবাল হোসেনের অফিসিয়াল মোবাইল নম্বর ক্লোন করে টাকা চাওয়ার অভিযোগ উঠেছে।

একটি প্রতারক চক্র এসিল্যান্ডের ব্যবহৃত অফিসিয়াল ফোন নম্বরটি ক্লোন করে তার সহকর্মীদের কাছ থেকে টাকা চেয়েছে বলে জানাগেছে।

(১৮ আগস্ট) শুক্রবার সকালে মোবাইল নাম্বার ক্লোনের বিষয়টি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইকবাল হোসেন তার অফিসের ফেসবুকে আইডিতে পোস্ট দিয়ে সাধারণ মানুষকে সতর্ক করেছেন।

এ বিষয়ে এসিল্যান্ড মো. ইকবাল হোসেন বলেন, একটি চক্র আমার ব্যবহৃত অফিসিয়াল ফোন নম্বরটি ক্লোন করে আমার সহকর্মীদের কাছ থেকে টাকা চেয়েছে। তারা যেহেতু আমার অফিসের কলিগ, সেহেতু তারা মোবাইলে টাকা চাওয়ার বিষয়টি বিশ্বাস করেনি। তারা সরাসরি আমাকে বিষয়টি অবগত করেন। পরে আমি সবাইকে সতর্ক থাকতে ফেসবুকে নাম্বার ক্লোনের বিষয়টি পোস্ট করি। তিনি বলেন, ক্লোন হওয়া নম্বরটি সচল করতে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছেন।

এ বিষয়ে ভৈরব থানার ওসি মোহাম্মদ মাকছুদুল আলম জানান, কোনো প্রতারক চক্র এসিল্যান্ডের অফিসিয়াল মোবাইল নম্বরটি ক্লোন করে করে টাকা পয়সা চাচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনী এ বিষয়ে কাজ করছে বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড