• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে সিএনজি-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের 

  সোহেল রানা, সিরাজগঞ্জ:

১৯ আগস্ট ২০২৩, ১৩:০৪
সংঘর্ষে

সিরাজগঞ্জের সলঙ্গায় সিএনজি চালিত অটোরিকশা-ব্যাটারি চালিত অটোরিকশা মুখামুখি সংঘর্ষে পলিটেকনিক ছাত্র নাঈম আহমেদ (১৮) মারা গেছে। শনিবার সকাল পৌনে ১০টার দিকে সলঙ্গা-তাড়াশ আঞ্চলিক সড়কের কুঠিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাঈম আহমেদ তাড়াশ পৌর সদরের ভাদাশ মধ্যেপাড়া গ্রামের তাড়াশ মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মাজহারুল ইসলামের ছেলে ও সিরাজগঞ্জ পলিটেকনিকের ইলেকট্রিকালে ছাত্র।

স্থানীয়রা জানান, শনিবার অধ্যাপক মাজহারুল ইসলাম ও তার ছেলে নাঈম আহমেদ তাড়াশ থেকে হাটিকুমরুল গোলচত্বের যাওয়ার সময় সিএনজি চালিত অটোরিকশা যোগে যাওয়ার পথে বিপরীত থেকে আসা একটি ব্যাটারি চালিত অটোরিকশা সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নাঈম ঘটনাস্থলেই নিহত হয়। সিএনজিতে থাকা আরো চারজন আহত হয়।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: এনামুল হক জানান, থানার কুঠিপাড়া এলাকায় সিএনজি চালিত অটোরিকশা সাথে ব্যাটারিত চালিত অটোরিকশা সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই কলেজ ছাত্র নিহত হয়। এছাড়া সিএনজিতে থাকা চারজন যাত্রী আহত। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড