• রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরেন্দ্র এক্সপ্রেসে কাঁটা পড়ে তথ্য কর্মকর্তার মৃত্যু

  মো. রেজোয়ান ইসলাম, নীলফামারী

১৯ আগস্ট ২০২৩, ১২:৪২
ট্রেনে কাঁটা

ট্রেনে কাঁটা পড়ে নীলফামারীতে সহকারী জেলা তথ্য কর্মকর্তা প্রকাশ চন্দ্র রায়ের (৫৬) মৃত্যু হয়েছে।

আজ শনিবার (১৯ অগাস্ট) সকাল ছয়টার দিকে চিলাহাটি-সৈয়দপুর রেলপথের সরকারপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। তিনি জেলা শহরের দেবিরডাঙ্গা এলাকার মৃত. লাল মোহন বর্মণের ছেলে।

নীলফামারী পৌরসভার তিন নং ওয়ার্ড কাউন্সিলর ময়নুল ইসলাম পরিবারের বরাত দিয়ে জানান, প্রতিদিন সকালে তিনি হাঁটা-হাটি করতেন। অন্যান্য দিনের মত আজও সকালে বাড়ি থেকে বের হয়ে যান। পরে ট্রেনে কাঁটা পড়ে মারা যাওয়ার খবর পান পরিবারের লোকজন।

সৈয়দপুর জিআরপি থানার উপপরিদর্শক মনিরুজ্জামান মনির জানান, চিলাহাটি থেকে রাজশাহী গামী বরেন্দ্র এক্সপ্রেসে কাঁটা পড়ে সকাল পৌণে ছয়টার দিকে মারা যান তিনি। তার মৃতদেহ উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত প্রকাশ চন্দ্র রায় জেলা তথ্য অফিসের উচ্চমান সহকারী হিসেবে দায়িত্ব পালনের পর সহকারী জেলা তথ্য অফিসার হিসেবে প্রোমোশন পান। নীলফামারী জেলা তথ্য অফিসে সহকারী জেলা তথ্য অফিসার হিসেবে দায়িত্ব পালন করছিলেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড