• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্যা-পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াল পুলিশ

  মোহাম্মদ আবদুর রহিম, স্টাফ রিপোর্টার (বান্দরবান)

১৮ আগস্ট ২০২৩, ১৭:০২
বন্যা-পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াল পুলিশ

বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে বান্দরবানে ভয়াবহ বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত ছয়শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী।

সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের রেস্ট হাউসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুর আলম মিনা বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনের পক্ষ থেকে জেলা পুলিশ এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। পরে ধাপেধাপে বান্দরবান শহরের আর্মি পাড়া, বালাঘাটা, কালাঘাটা, উজানি পাড়া, মধ্যমপাড়া ও রুমা উপজেলাসহ মোট ৬’শ বন্যা ও পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল, ডাল, তেল, চিনি, আলু’সহ ৯ প্রকারের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুর আলম মিনা বলেন, বান্দরবানে ভয়াবহ বন্যায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে, মানুষের ঘর বাড়ি পানিতে তলিয়ে গেছে। সহায় সম্বল হারিয়ে নি:স্ব হয়ে গেছে অনেক পরিবার। তাই যতটুকু পেরেছি আমরা সহযোগিতার হাত বাড়িয়েছি। পরবর্তীতে এ ধরনের আরও সহযোগিতা করা হবে বলে জানিয়েছেন তিনি।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বান্দরবানের পুলিশ সুপার সৈকত শাহীন, অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহ আলম, সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শহিদুল ইসলাম প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড