• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

শুল্ক ফাঁকি দিয়ে আনা বিপুল পরিমাণ শাড়ি-কসমেটিক্সসহ দুই কারবারি শ্রীঘরে

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

১৮ আগস্ট ২০২৩, ১৩:০৯
শুল্ক ফাঁকি দিয়ে আনা বিপুল পরিমাণ শাড়ি-কসমেটিক্সসহ দুই কারবারি শ্রীঘরে

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে শুল্ক ফাঁকি দিয়ে আসা দুই হাজার ৯৯১ পিস শাড়ি, ৭০ পিস লেহেঙ্গা, ১২০ পিস শ্যাম্পু, পাঁচ হাজার পিস ক্রিম এবং এক হাজার ৪০ পিস সিরাপসহ দুইজনকে আটক করেছে কোস্ট গার্ড।

বিষয়টি আজ সন্ধ্যায় পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান।

এর আগে বুধবার (১৬ আগস্ট) দিনগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল দিনগত রাতে বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোন অধিনন্থ বিসিজি স্টেশন পাগলা কর্তৃক স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট রুহান মনজুরের নেতৃত্বে কাঁচপুর ব্রিজ সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে সিলেট থেকে ঢাকাগামী সন্দেহজনক পাথর বোঝাই একটি ট্রাককে কোস্ট গার্ড সদস্য কর্তৃক থামার সংকেত দিলে ট্রাকটি না থেমে সংকেত অমান্য করে দ্রুত পালাতে থাকে। এ সময় কোস্ট গার্ড সদস্যগণ ট্রাকটি ধাওয়া করে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীকালে ট্রাকটি তল্লাশি করে শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধভাবে আসা বিপুল পরিমাণ শাড়ি-কাপড়, শ্যাম্পু, ক্রিম এবং সিরাপসহ দুজনকে আটক করা হয়। জব্দকৃত শাড়ি-কাপড় ও কসমেটিক্স সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড