• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাঈদীকে নিয়ে স্ট্যাটাস দিয়ে ছয় ছাত্রলীগ নেতা বহিষ্কার

  নাসিম আজাদ, স্টাফ রিপোর্টার (নরসিংদী)

১৮ আগস্ট ২০২৩, ১১:৪৩
সাঈদীকে নিয়ে স্ট্যাটাস দিয়ে ছয় ছাত্রলীগ নেতা বহিষ্কার
ছাত্রলীগের লোগো (ফাইল ছবি)

জামায়াত নেতা আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীর মৃত্যুর পর তার পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় নরসিংদীতে ছয় ছাত্রলীগের নেতাকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন ও সাধারণ সম্পাদক শাহ জ্বালাল আহমেদ শাওনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাদেরকে বহিষ্কার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন।

বহিষ্কৃতরা হলেন- মাধবধী থানা শাখার সহ-সভাপতি সুজন ভূঁইয়া এবং একই থানার পাইকারচর ইউনিয়নের সহ-সভাপতি শরীফুল ইসলাম শরীফ ও মনোদরদী কৃষ্ণপুর ইউনিয়নের যুগ্ম আহবায়ক জে এস জুনাইদ, পলাশ থানার সহ-সভাপতি মো. নাদিম মিয়া ও একই থানার জিনারদী ইউনিয়নের সহ-সভাপতি হাফিজুর রহমান এবং বেলাবো থানার নারায়নপুর ইউনিয়নের যুগ্ম আহবায়ক সাকিব আহমেদ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়- দলের নীতি ও আদর্শ বিরোধী কাজে জড়িত থাকায় তাদেরকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে এবং কেন্দ্রীয় কমিটির নিকট স্থায়ী বহিষ্কারের অনুরোধ করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন বলেন, বহিষ্কৃত ছাত্রলীগ নেতারা আদালতের মাধ্যমে প্রমাণিত জামায়াত নেতা দেলোয়ার হোসেন সাঈদীকে বেহেস্তের মেহমান, কুরআনের পাখিসহ নানা ধরনের উপমা দিয়ে প্রশংসা করায় তাদেরকে বহিষ্কার করা হয়েছে।

তিনি আরও বলেন, জামায়াত নেতার মৃত্যুর পর বহিষ্কৃতরা তাদের নিজেদের ফেসবুক ওয়ালে সাঈদীর প্রশংসা করেছেন। ছাত্রলীগের রাজনীতি করে অথচ জামায়াত নেতার প্রশংসা করার মানে হচ্ছে, সে শিবিরের রাজনীতির সাথে জড়িত এবং ছাত্রলীগের কমিটিতে ঘাপটি মেরে আছে। যেহেতু তারা দলের আদর্শ বহির্ভূত কাজ করেছে এবং দলীয় আদর্শে বিশ্বাসী নয়। তাই তাদেরকে বহিষ্কার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড