• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীর অনুষ্ঠান পণ্ড করলেন ডিজিএম

  রিপন দাস, পটুয়াখালী

১৮ আগস্ট ২০২৩, ১১:০০
বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীর অনুষ্ঠান পণ্ড করলেন ডিজিএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পটুয়াখালীতে জনতা ব্যাংক গণতান্ত্রিক ইউনিয়নের আয়োজনে দোয়া মিলাদ অনুষ্ঠান পণ্ড করে দিলেন জনতা ব্যাংক পটুয়াখালী এরিয়া অফিসের ডিজিএম মো. মুনিরুল আলম মুজিব।

জানা যায়, গত ১ আগস্ট জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারী ইউনিয়নের (সিবিএ) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমানের স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে পোস্টার, ব্যানার টানানো ও দোয়া মাহফিল আলোচনা সভা স্থানীয় ব্যাংক কর্তৃপক্ষ, আওয়ামী লীগ, জাতীয় শ্রমিকলীগ, বঙ্গবন্ধু পরিষদ প্রাতিষ্ঠানিক কমিটির সাথে সমন্বয় করে পালন করার জন্য নির্দেশনা প্রদান করেন।

এ নির্দেশের প্রেক্ষিতে জনতা ব্যাংক পটুয়াখালী এরিয়া অফিসের ডিজিএমের সাথে কথা বলে ১৬ আগস্ট সন্ধ্যায় দোয়া মিলাদ আয়োজন করেন সিবিএ জেলা শাখার সভাপতি মো. আব্দুল বারেক ও সাধারণ সম্পাদক মো. দুলাল হাওলাদার জেলার সকল শাখার কর্মচারীদের আমন্ত্রণ জানান।

জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমানসহ শ্রমিক লীগের অন্যান্য নেতৃবৃন্দ এবং সিবিএ এর বিভিন্ন শাখার নেতৃবৃন্দ উপস্থিত হলে ডিজিএম মুনিরুল আলম মুজিব ও ম্যানেজার আহসান হাবিব দোয়া মিলাদ পালন করতে না দিয়ে চেয়ার টেবিল ও তাবারক ফেলে দেয়। বলে ১৫ আগস্টের কোনো প্রোগ্রাম জনতা ব্যাংকে হবে না। এ বিষয়ে সিবিএ নেতৃবৃন্দের সাথে এবং ডিজিএম ও ম্যানেজারের বাকবিতণ্ডা হয়।

পরে সিবিএ জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীরের সাথে আলোচনা করে পটুয়াখালী সদর থানায় জনতা ব্যাংক পটুয়াখালী এরিয়া অফিসের ডিজিএম ও ম্যানেজারের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। যার সিরিয়াল নং- ৩২০৬/২৩, তারিখ- ১৬.৮.২৩।

সিবিএ এর সভাপতি মো. আব্দুল বারেক ও সাধারণ সম্পাদক মো. দুলাল হাওলাদার বলেন, জনতা ব্যাংক পটুয়াখালী এরিয়া অফিসের ডিজিএম মো. মুজিবুল আলম মুজিব ও ম্যানেজার মো. আহসান হাবিব আমাদের বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালন করতে দেয়নি। তারা বিএনপিপন্থি। এই আগস্ট উপলক্ষে সকল প্রতিষ্ঠানে শোকের ব্যানারে টানানো হলেও জনতা ব্যাংকে কোন শোকের ব্যানার ফ্যাস্টুন টানানো হয়নি।

তারা আরও জানান, তারা বঙ্গবন্ধুকে অবমাননা করেছে। তারা উল্টো থানায় সিবিএ এর বিরুদ্ধে একটি মিথ্যা মামলায় দায়ের করেন।

এ বিষয়ে ডিজিএম মো. মুজিবুল আলম মুজিব ও ম্যানেজার মো. আহসান হাবিবের কাছে ১৫ আগস্টের দোয়া মিলাদ পালন করতে দিলেন না কেন জানতে চাইলে, তারা ক্যামেরার সামনে কোনো বক্তব্য দিতে রাজি হন নাই।

বিষয়টি নিয়ে পটুয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার সাজ্জাদুল ইসলামের নেতৃত্বে সদর থানার অফিসার ইনচার্জ মো. জসিম ও তদন্ত অফিসার আসাদুর রহমান ১৭ আগস্ট বৃহস্পতিবার দুপুর ২টায় ঘটনাস্থল জনতা ব্যাংক পরিদর্শন করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড