• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাৎ বার্ষিকীতে ৪৮ শিশুর সুন্নতে খৎনা 

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

১৬ আগস্ট ২০২৩, ১৩:১৪
বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাৎ বার্ষিকীতে ৪৮ শিশুর সুন্নতে খৎনা 

কিশোরগঞ্জের ভৈরবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এক ব্যতিক্রমধর্মী আয়োজন করা হয়েছে। মুক্তিযুদ্ধের মহানায়ক ও সর্বশ্রেষ্ঠ বাঙালির শেখ মুজিবের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী পালনে সমাজের ৪৮ জন এতিম ও অসহায় শিশুকে বিনামূল্যে সুন্নতে খৎনার আয়োজন করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

গতকাল মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল সাড়ে আটটার থেকে দুপুর একটা পর্যন্ত চিকিৎসকরা অপারেশনের মাধ্যমে এই সুন্নতে খৎনা করা হয়েছে। এসব তথ্য নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিএইচও ডা. বুলবুল আহমেদ। 

জানা গেছে, উপজেলার বেশ কয়েকটি এতিমখানাসহ গ্রামের হতদরিদ্র শিশুদেরকে বিনামূল্যে সুন্নতে খৎনা আওতায় আনা হয়েছে। এছাড়াও অপারেশনের মাধ্যমে সুন্নতে খৎনার পর দুই ঘণ্টা হাসপাতালে অবজারবেসনে রাখা হয়। এতে খুশি শিশুসহ অভিভাবকরা।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ বলেন, দিনটিকে স্মরণীয় করে রাখতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এই উদ্যোগ নেয়। আর আয়োজনটি সফলভাবে সম্পন্ন হয়েছে। এছাড়াও আমরা প্রত্যেকটি শিশুকে একটি নতুন লুঙ্গি ও গেঞ্জি উপহার হিসেবে দেয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড