• বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

যাত্রী সেজে বাসে চেপে গাঁজার চালান চট্টগ্রামে নিচ্ছিল ওরা

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

১৫ আগস্ট ২০২৩, ১০:০৪
যাত্রী সেজে বাসে চেপে গাঁজার চালান চট্টগ্রামে নিচ্ছিল ওরা

যাত্রীবাহী বাসে করে ফেনী লালপোল থেকে চট্টগ্রামে ১৪ কেজি গাঁজা নেওয়ার পথে তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে মিরসরাই থানা পুলিশ।

গতকাল সোমবার (১৪ আগস্ট) দুপুর ১২টার সময় মিরসরাই পৌরসভা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। উদ্ধার হওয়া গাঁজার মূল্য প্রায় এক লাখ ১৪ হাজার টাকা।

গ্রেফতারকৃতরা হলেন- কুমিল্লা জেলার মুরাদনগর থানার মৃত হামিদুর রহমানের ছেলে হাবিব (৪০), একই এলাকার জাকির হোসেনের ছেলে আরিফ (২০), চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার মৃত শফি উল্ল্যাহর ছেলে সোহাগ (৩৫)।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন বলেন, সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম মিরসরাই পৌর এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে রংপুর থেকে চট্টগ্রামগামী শ্যামলী এন.আর ট্র্যাভেলস নামের একটি যাত্রীবাহী বাস থেকে ১৪ কেজি গাঁজাসহ ৩ যুবককে আটক করা হয়।

তিনি আরও বলেন, আটককৃত যুবকরা দীর্ঘদিন ধরে ফেনী সীমান্তবর্তী এলাকাগুলো থেকে মাদক বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে আসছে। গাঁজা উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড