• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাঁজার চালানসহ দুই কারবারি শ্রীঘরে 

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

১৪ আগস্ট ২০২৩, ১৪:৪৭
গাঁজার চালানসহ দুই কারবারি শ্রীঘরে 

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে পৃথক এলাকা হতে জহিরুল ইসলাম (৩৮) ও মনিরুল ইসলাম (৪০) নামে দুইজনকে মাদক কারবারি গাঁজাসহ গ্রেফতার করেছে পুলিশ।

আজ সোমবার (১৪ আগস্ট) মধ্য রাতে অভিযান পরিচালনা উপজেলার পাড়িয়া ইউনিয়নের দক্ষিণ নিটলডোবা গ্রাম ও ধনতলা ইউনিয়নের ঠুমুনিয়া হাজিপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- পাড়িয়া ইউনিয়নের দক্ষিণ নিটল ডোবা গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে জহিরুল ইসলাম ও ধনতলা ইউনিয়নের ঠুমুনিয়া হাজিপাড়া গ্রামের তসলিম উদ্দীনের ছেলে মনিরুল ইসলাম।

জানা যায়, সোমবার রাত আড়াইটার সময় পাড়িয়া ইউনিয়নের দক্ষিণ নিটল ডোবা গ্রামের জহিরুলের ইসলামের নিজ বাড়ীতে অভিযান পরিচালনা করে খয়েরী রঙের বাজারের ব্যাগের ভিতর হইতে ৩৫৫ গ্রাম গাঁজাসহ তাকে আটক করে পুলিশ। অন্য দিকে ওইদিন রাত ৪টার দিকে ধনতলা ইউনিয়নের ঠুমুনিয়া গ্রামের মনিরুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে খয়রি রঙের প্লাস্টিকের ব্যাগ হতে এক কেজি ৭৬০ গ্রাম গাঁজাসহ তাকে গ্রেফতার করে পুলিশ।

ঘটনার সততা নিশ্চিত করে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম জানান, আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে ঠাকুরগাঁও জেলা-হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড