• বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদেশি মদ-গাঁজার চালান পিকআপে করে পাচার করছিলেন চালক

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

১৪ আগস্ট ২০২৩, ১৩:০২
বিদেশি মদ-গাঁজার চালান পিকআপে করে পাচার করছিলেন চালক

চট্টগ্রামের মিরসরাইয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর বাজারে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে অভিযান চালিয়ে ৯৪ বোতল বিদেশি মদ ও ১৪ কেজি গাঁজাসহ পিকআপ চালক কফিল উদ্দিনকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

গত শনিবার (১২ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ফেনীর সিলোনিয়া এলাকার আরিফ (৩০) নামে এক যুবক পলাতক রয়েছেন। গ্রেফতারকৃত আসামি কফিল উদ্দিন ফেনী জেলার ফেনী সদর থানার ১১নং মোটবী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মধ্যম লক্ষ্মীপুর এলাকার আমিনুল হকের পুত্র।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, শনিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী অংশের নিজামপুর এলাকা থেকে ৯৪ বোতল বিদেশি মদ ও ১৪ কেজি গাঁজাসহ পিকআপ চালক কফিল উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন, এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মিনি পিকআপ জব্দ করা হয়েছে। জব্দকৃত মাদকের আনুমানিক মূল্য প্রায় পাঁচ লক্ষাধিক টাকা। অভিযান চলাকালে আরিফ নামে এক মাদক কারবারি পালিয়ে যায়। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামি কফিল উদ্দিন ড্রাইভিংয়ের পাশাপাশি তার ব্যবহৃত পিকআপ গাড়ি ব্যবহার করে পলাতক আরিফসহ দীর্ঘদিন ধরে ফেনী জেলার ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ বিদেশি মদ ও গাঁজা অল্প টাকায় ক্রয় করে অধিক মূল্যে বিক্রির জন্য চট্টগ্রাম শহরে যাচ্ছিল। বিদেশি মদ ও গাঁজা উদ্ধারের ঘটনায় কফিল উদ্দিনের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা (নং-৯) দায়ের শেষে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি কবির হোসেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড