• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইসক্রিমের জন্য সপ্তম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

  আনোয়ার পারভেজ, নাটোর

১৪ আগস্ট ২০২৩, ১০:৪৬
আইসক্রিমের জন্য সপ্তম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

নাটোরে আইসক্রিম খাওয়ার আবদার না মিটানোর কারণে মায়ের ওপর অভিমান করে সপ্তমী রাণী সরকার (১৩) নামে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে।

নিহত সপ্তমী রাণী সরকার শহরের উত্তর চৌকিরপাড় কালুর মোড় এলাকার মালয়েশিয়া প্রবাসী নরেশ চন্দ্র সরকারের বড় মেয়ে। সে নাটোরের নববিধান উচ্চ বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

গতকাল রবিবার স্থানীয় কাশিমপুর মহাশ্মশানে তার মরদেহের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। এর আগে শনিবার রাতে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত সপ্তমী রাণীর পরিবার সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে প্রবাসী নরেশ চন্দ্র সরকারের বাসার সামনে এক ফেরিওয়ালা আইসক্রিম বিক্রি করতে আসে। এ সময় সপ্তমী আইসক্রিম খাওয়ার টাকা দেয়ার জন্য মায়ের কাছে আবদার করে। মা আইসক্রিম কেনার টাকা না দিয়ে বকাঝকা করলে সে তার নিজ কক্ষে গিয়ে ভিতর থেকে দরজা আটকে দেয়। দীর্ঘ সময় দরজা বন্ধ থাকায় পরিবারের লোকজনদের সন্দেহ হয়। এক পর্যায়ে সন্ধ্যার পর তার মা ছিদ্র দিয়ে ঘরের ভিতরে তাকালে সপ্তমীকে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলতে দেখেন।

প্রতিবেশীরা বিষয়টি সাথে সাথে নাটোর থানায় জানালে রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। নাটোর থানার ওসি নাছিম আহমেদ স্কুল ছাত্রী সপ্তমী রাণী সরকারের নিজের শয়ন ঘরে সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যার খবর নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, অনাকাঙ্ক্ষিত এ ঘটনায় নিহত সপ্তমীর পরিবারের সদস্য, সহপাঠী ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড