• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিনশ লিটার স্যালাইন ব্যাগভর্তি চোলাই মদসহ শ্রীঘরে ওরা 

  মো. কবির হোসেন, কাপ্তাই (রাঙ্গামাটি)

১৩ আগস্ট ২০২৩, ১২:১৯
তিনশ লিটার স্যালাইন ব্যাগভর্তি চোলাই মদসহ শ্রীঘরে ওরা 

রাঙামাটির কাপ্তাই থানা পুলিশ অভিযান চালিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে পাচারকালে পিকাআপ বোঝাই স্যালাইন ব্যাগভর্তি তিনশ লিটার চোলাইমদসহ দুইজন পাচারকারীকে আটক করেছে। এরপর আসামিদের গ্রেফতার দেখিয়ে তাদের নামে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়।

গতকাল শনিবার (১২ আগস্ট) সকাল সাড়ে ৬টায় কাপ্তাই সড়কের বড়ইছড়ি মৎস্য চেক পোস্টের সামনে কাপ্তাই থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) মো. ইমাম উদ্দিন সঙ্গীয় পুলিশসহ অভিযানটি পরিচালনা করেন।

পিকআপ তল্লাশি করে আট বস্তায় তিনশ লিটার স্যালাইন ব্যাগভর্তি দেশীয় তৈরি চোলাই মদসহ দুইজন পাচারকারীকে পিকআপসহ আটক করা হয়। আটককৃত মদের মূল্য ৯০ হাজার টাকা। পাচারকারী রবিউল হোসেন (হৃদয়) চট্টগ্রাম জেলার রাউজান উপজেলার রহমতপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে এবং অপরজন আকিব হোসেন একই উপজেলার আলম সেক্রেটারি বাড়ির মো. রফিকের ছেলে।

চোলাইমদ পিকাআপ বোঝাই করে কাপ্তাইয়ের ওয়াগ্গা ইউনিয়নের কুকিমারা থেকে চট্টগ্রাম অভিমুখে রওনা হচ্ছিল। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে গাড়ির চালক পালিয়ে যায়।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত জসিম উদ্দিন (ওসি) জানান, গোপন সংবাদের ভিত্তিতে গাড়ি তল্লাশি করে থানার এসআই ইমাম উদ্দিন ফোর্সসহ তিনশ লিটার চেলাইমদ, পিকাআপসহ দুইজন পাচারকারীকে আটক করা হয়। আটককৃত মদের বাজার মূল্য ৯০ হাজার টাকা। মাদক মামলা করে রাঙ্গামাটি আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড