• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্ধবীর নগ্ন ভিডিয়ো ধারণ করে শ্রীঘরে কলেজ ছাত্র

  আনোয়ার পারভেজ, নাটোর

১১ আগস্ট ২০২৩, ১৫:৪২
বান্ধবীর নগ্ন ভিডিয়ো ধারণ করে শ্রীঘরে কলেজ ছাত্র

নাটোরের নলডাঙ্গা উপজেলার মিনি কক্সবাজার খ্যাত হালতিবিলে বেড়াতে এসে প্রেমের ফাঁদে ফেলে গোপনে বান্ধবীর আপত্তিকর নগ্ন ভিডিয়ো ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে কৌশিক ইসলাম (২১) নামে এক কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার বিকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

গত ৬ আগস্ট ওই ভুক্তভোগী বাদী হয়ে নলডাঙ্গা থানায় কলেজ ছাত্র কৌশিক ইসলামের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

বুধবার রাতে জেলার বাগাতিপাড়া উপজেলার গালিমপুর গ্রাম থেকে কৌশিককে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত কলেজ ছাত্র কৌশিক নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার গালিমপুর গ্রামের জুয়েল ইসলামের ছেলে ও বাগাতিপাড়া ডিগ্রি কলেজের শিক্ষার্থী।

ভুক্তভোগী কলেজ শিক্ষার্থীয় একই উপজেলার বাসিন্দা।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৬ জুলাই দুপুরে কৌশিক তার বান্ধবীকে নিয়ে নলডাঙ্গা উপজেলার হালতি বিলে নৌকা ভ্রমণে আসে। জামাল হোসেন নামে এক মাঝির নৌকা ভাড়া করে নৌকার মধ্যে বান্ধবীকে প্রেমের ফাঁদে ফেলে কৌশিক তার মোবাইলে আপত্তিকর নগ্ন ভিডিয়ো ধারণ করে। পরে তাকে অনৈতিক সম্পর্কের প্রস্তাব দেয় সে। এতে ভুক্তভোগী তরুণী রাজি না হলে মোবাইলে ধারণ করা নগ্ন ভিডিয়ো সামাজিক যোগাযোগ মাধ্যমে তার আত্মীয়-স্বজনের ম্যাসেঞ্জার, হোয়াটসঅ্যাপে পাঠিয়ে ইন্টারনেন্টের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এর মধ্যে বান্ধবীর বিভিন্ন স্বজনের কাছে সে এই নগ্ন ভিডিয়ো পাঠিয়েছে।

বাধ্য হয়ে গত ৬ আগস্ট ভুক্তভোগী কলেজ ছাত্রী নিজে বাদী হয়ে নলডাঙ্গা থানায় কৌশিকের বিরুদ্ধে শিশু ও নারী নির্যাতন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। পরে বুধবার রাতে অভিযান চালিয়ে বাগাতিপাড়া উপজেলার গালিমপুর থেকে কৌশিক ইসলামকে গ্রেফতার করে নলডাঙ্গা থানায় নিয়ে আসে পুলিশ।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কলেজ শিক্ষার্থী কৌশিককে গ্রেফতারের পর তার মোবাইল ফোন জব্দ করা হয়। বৃহস্পতিবার দুপুরে নাটোর আদালতের মাধ্যমে তাকে জেল-হাজতে পাঠানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড