• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেইন লাইনের বিদ্যুৎ চুরি করে বাড়িতে ব্যবহার করতেন তারা

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

১১ আগস্ট ২০২৩, ১০:৫৭
মেইন লাইনের বিদ্যুৎ চুরি করে বাড়িতে ব্যবহার করতেন তারা
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিদ্যুৎ চুরি করার অপরাধে দুইজনকে আটক করেছে পুলিশ। গত বুধবার গভীর রাতে পল্লী বিদ্যুৎ সমিতি বালিয়াডাঙ্গী জোনাল অফিস ও বালিয়াডাঙ্গী থানা পুলিশ যৌথ অভিযানে তাদের আটক করা হয়। পরবর্তীকালে তাদের গ্রেফতার দেখিয়ে মামলা দায়ের করা হয়।

সংশ্লিষ্টরা জানান, জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় বিদ্যুতের মেইন লাইন থেকে অবৈধভাবে বিদ্যুৎ চুরি করে ইজিবাইক চার্জ ও বাড়িতে ব্যবহারের অভিযোগে অভিযান পরিচালনা করা হয় বড়বাড়ী ইউনিয়নের ফুলতলা গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে আব্দুল হাকিমের বাড়িতে।

এ সময় ঘটনার সত্যতা পেলে আব্দুল হাকিম (৪২) ও তার ছোট ভাই আলমগীর (৩৮) দুই ভাইকে আটক করে। পরবর্তীকালে ইজিবাইক চার্জে ব্যবহৃত চার্জারটিও জব্দ করা হয়।

এ ঘটনায় পল্লী বিদ্যুৎ সমিতির বালিয়াডাঙ্গী জোনাল অফিসের মহাব্যবস্থাপক আহসান হাবীব বাদী হয়ে বালিয়াডাঙ্গী থানায় মামলা করেন।

সেই মামলায় গতকাল বৃহস্পতিবার দুপুরে আটক দুজনকে গ্রেফতার দেখিয়ে ঠাকুরগাঁও আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম।

পল্লী বিদ্যুৎ সমিতির বালিয়াডাঙ্গী জোনাল অফিসের মহাব্যবস্থাপক আহসান হাবীব বলেন, দীর্ঘদিন ধরে দুই ভাই মেইন লাইনের তার কেটে ওই তার থেকে অবৈধ ভাবে বিদ্যুৎ চুরি করে ব্যবহার করে আসছিলেন।

গোপন সূত্রে খবর পেয়ে অভিযান পরিচালনা করি। অভিযানে বিদ্যুৎ চুরি প্রমাণ পাওয়ায় দুই ভাইকে আটক করে পুলিশ। এ ঘটনায় বিদ্যুৎ আইনে মামলা করা হয়। বিদ্যুৎ চুরি বন্ধে এমন কার্যক্রম অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড