• বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পারিবারিক কলহে ভাগিনার হাতে ঝরল খালার প্রাণ

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

১০ আগস্ট ২০২৩, ১২:০২
পারিবারিক কলহে ভাগিনার হাতে ঝরল খালার প্রাণ
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

চট্টগ্রামের মিরসরাইয়ে পারিবারিক কলহের জেরে আপন ভাগিনার (বড় বোনের ছেলে) হাতে খালাকে খুনের অভিযোগ উঠেছে। গতকাল বুধবার (৯ আগস্ট) বিকালে উপজেলার ২নং হিঙ্গুলী ইউনিয়নের ২নং ওয়ার্ডের দক্ষিণ আজমনগর গ্রামের কেনু সওদাগর বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহতের নাম রোজিনা আক্তার (২৫)। তিনি ওই বাড়ির কেনু মিয়ার মেয়ে। স্বামীর সাথে ডিভোর্সের পর তিনি বাবার বাড়িতে থাকতেন।

পুলিশ রোজিনার ঘর থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করেছে এবং লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল (চমেক) মর্গে পাঠিয়েছেন। ঘটনার পর তারিকুল পলাতক রয়েছে। তারিকুলের বাড়ি ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নে। তিনি নানার বাড়িতে থাকতেন।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন বলেন, বুধবার বিকালে রোজিনার সাথে তার বড় বোনের ছেলে তারিকুল ইসলামের পারিবারিক কলহে ঝগড়া শুরু হয়। ঝগড়ার একপর্যায়ে তারিকুল ছুরি দিয়ে রোজিনাকে আঘাত করলে তার মৃত্যু হয়। ঘটনা ধামাচাপা দিতে তড়িঘড়ি করে পরিবার লাশ দাফন করতে চেষ্টা করে।

তিনি আরও বলেন, খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। লাশের ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সুরতহালে মনে হচ্ছে এটি খুন। ঘটনার পর তারিকুল পলাতক রয়েছে।

ওসি জাহিদ হোসেন বলেছেন, রোজিনার ঘর থেকে একটি রক্ত মাখা ছুরি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে রোজিনার মা পরান ধন রোজিনাকে হত্যার বিষয়টি অস্বীকার করেন।

তিনি দাবি করেন, বুধবার দুপুরে রোজিনা অসতর্কতাবশত একটি বটিতে পড়ে মারা গিয়েছে। লাশ দাফনের আগে পুলিশ এসে বাধা দেয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড