• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

জনপ্রতিনিধিদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সোচ্চার জনতা

  সাইদুর রহমান, স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

১০ আগস্ট ২০২৩, ১১:০৫
জনপ্রতিনিধিদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সোচ্চার জনতা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইউনিয়ন পরিষদের দুই ইউপি সদস্যদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। কর্মসূচি শেষে রূপগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেন।

গতকাল বুধবার (৯ আগস্ট) বিকালে উপজেলার মুড়াপাড়া ইউনিয়ন মঠেরঘাট এলাকার রূপগঞ্জ প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে বক্তারা বলেন- গত কয়েকদিন যাবত একটি পক্ষ কায়তপাড়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য সেলিনা আক্তার রীতা ও ইউপি সদস্য শমসের আলীর বিরুদ্ধে কিছু বিভ্রান্তিমূলক তথ্য প্রচার করে আসছে। আমরা এর নিন্দা জানাই।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নীলা, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য শীলা রানী পাল, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসি আক্তার রীয়া, সাধারণ সম্পাদক ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য সেলিনা আক্তার রীতা, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য শমসের আলী, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহিদুল ইসলাম শফিক প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড