• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাঁজার চালানসহ মাদক কারবারি শ্রীঘরে

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

০৯ আগস্ট ২০২৩, ১৪:১০
গাঁজার চালানসহ মাদক কারবারি শ্রীঘরে

কিশোরগঞ্জের ভৈরব থেকে ৩৮ কেজি গাঁজাসহ মো. রুবেল (৪৫) নামে একজন মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। গতকাল মঙ্গলবার (৮ আগস্ট) রাত সাড়ে আটটায় ভৈরবপুর উত্তরপাড়া শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মো. রুবেল শহরের ঘোড়াকান্দা এলাকার আ. বারেক মিয়ার ছেলে। তারা এখানে বাসা ভাড়া নিয়ে বসবাস করেন।

ক্যাম্প সূত্রে জানায়, র‍্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত অনুমান সাড়ে আটটায় শহরের শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামের সামনে বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মো. রুবেলকে আটক করেন।

এ সময় আসামিদের দখলে থাকা একটি ব্যাটারি চালিত রিকশা তল্লাশি করে ১৯টি বান্ডিল খাকি কস্টেপ দ্বারা মোড়ানো মোট ৩৮ (আটত্রিশ) কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।

উক্ত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি উক্ত মাদকের চালানটি ভৈরব লঞ্চঘাট এলাকা হইতে সংগ্রহ করে উপজেলার কালিকা প্রসাদ এলাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। তিনি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাকি দিয়ে বিভিন্ন অভিনব কায়দা অবলম্বন করে চোরা চালানের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করে। এ সময় একটি ব্যাটারি চালিত রিকশা জব্দ করা হয়।

উল্লেখ্য, উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামি দ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড