• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

হালদায় নৌকা ডুবে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

  আবিদ মাহমুদ, রাউজান (চট্টগ্রাম)

০৯ আগস্ট ২০২৩, ১৩:৪২
হালদায় নৌকা ডুবে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার
নদী থেকে মরদেহ উদ্ধার করা হচ্ছে (ফাইল ছবি)

চট্টগ্রামের রাউজানে হালদায় নৌকা ডুবে নিখোঁজের ৩৩ ঘণ্টা পর সাহেদ হোসেন বাবুর মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার (৯ আগস্ট) ভোর ৪টায় হালদা নদীর ছায়ার চর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ব্যবসায়ী সাহেদ হোসেন উপজেলার উরকিরচর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের এস এম ইউসুফের ছেলে।

জানা যায়, ভারী বর্ষণ ও জোয়ারের পানিতে ভেসে যাওয়া খামারের গরু উদ্ধার করতে প্রজেক্টে গিয়েছিলেন সাহেদ। গরুগুলো উদ্ধার করে সন্ধ্যা ৭টায় শাহেদ আরও চারজন সঙ্গীসহ সন্ধ্যায় নৌকা যোগে ফেরার পথে প্রবল স্রোতে উরকিরচর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে নৌকা উল্টে তারা চারজন পানিতে পড়ে যান।

এরপর তিনজন সাঁতরিয়ে কূলে উঠতে পারলেও সাঁতার না জানা হতভাগ্য সাহেদ ভেসে যান। তার সন্ধানে নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা ব্যাপক তল্লাসি শুরু করেন। তার অপেক্ষায় ছিলেন চার বছর বয়সী একমাত্র সন্তান রোহান, স্বজনসহ শত শত মানুষ।

বুধবার ভোর রাতে মরদেহ উদ্ধার করার তথ্য নিশ্চিত করেছেন রাউজান ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা নজরুল ইসলাম। এ দিকে মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী। সাহেদের সন্ধান না পাওয়া পর্যন্ত উদ্ধার তৎপরতা অব্যাহত রাখার জন্য পুলিশ ও ডুবুরি দলের সদস্যের প্রতি আহবান জানিয়েছিলেন তিনি। একই সঙ্গে উদ্ধার তৎপরতায় জনপ্রতিনিধি দলীয় নেতাকর্মীদের সহযোগিতা অব্যাহত রাখার আহবান জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড