• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় ঝরল কলেজ শিক্ষার্থীর প্রাণ

  মো. নাজমুল সাঈদ সোহেল, চকরিয়া (কক্সবাজার)

০৭ আগস্ট ২০২৩, ১৩:০২
সড়ক দুর্ঘটনায় ঝরল কলেজ শিক্ষার্থীর প্রাণ

কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। গতকাল রবিবার (৬ আগস্ট) দুপুর ১২টার দিকে উপজেলার লক্ষ্যারচর জিদ্দাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম মো. মোবারক হোসেন (২৭) সে চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের ডিগ্রি ৩য় বর্ষের ছাত্র এবং উপজেলার হারবাং ইউনিয়নের ২নং ওয়ার্ড নুনাছড়ি গুচ্ছগ্রামের জনৈক জ্বালাল আহমদের ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চকরিয়া সরকারি কলেজ থেকে টমটম যোগে বাড়ি ফেরার পথে যাত্রীবাহী হানিফ বাসের সাথে টমটম গাড়ির ধাক্কা লাগে। এতে বাসের চাপায় যাত্রীবাহী টমটমে থাকা কলেজ শিক্ষার্থী মোবারক ঘটনাস্থলে মারা যায়।

এ সময় টমটমের আরও কয়েকজন যাত্রী কমবেশি আহত হয়। চকরিয়া সরকারি হাসপাতালে তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। তন্মধ্যে একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

চিরিংগা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত ইনচার্জ খোকন কান্তি রুদ্র বলেন, স্থানীয় চেয়ারম্যান ও পরিবারের আবেদনের প্রেক্ষিতে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনায় কবলিত হানিফ বাস ও টমটম দুটোই ফাঁড়ির হেফাজতে রয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড