• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রমিকবাহী বাস-সিএনজির সংঘর্ষে সড়কে ঝরল তাজা প্রাণ

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

০৭ আগস্ট ২০২৩, ১২:০২
শ্রমিকবাহী বাস-সিএনজির সংঘর্ষে সড়কে ঝরল তাজা প্রাণ

গাজীপুরের শ্রীপুরে শ্রমিকবাহী বাস-সিএনজি সংঘর্ষে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরও চারজন।

আজ সোমবার (৭ আগস্ট) সকাল সাতটার দিকে উপজেলার মাওনা-বরমি আঞ্চলিক সড়কের তেলিহাটি ভূমি অফিসের সামনে এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই রিফাত নামের একজন নিহত হয়।

নিহত রিফাত (২৫) ময়মনসিংহের গফরগাঁও উপজেলার মৃধারচর আলিভাটাপাড়া এলাকার সাইফুল ইসলামের ছেলে। নিহত রিফাত মুলাইদ এলাকায় ভাড়া থেকে স্থানীয় নোমান টেক্সটাইলে চাকুরি করতো।

আহতরা হলেন- সিএনজি চালক রাসেল (৪০) শ্রীপুর উপজেলার বরমি ইউনিয়নের ঠাকুরতলা গ্রামের আব্দুস সালামের ছেলে, জাহিদ (২৩) শ্রীপুর উপজেলার বরমি ইউনিয়নের সোহাগিয়া গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে, ময়মনসিংহ জেলার পাগলা থানার ছোট বারইহাটি গ্রামের নিজামুদ্দিনের ছেলে সিয়াম (২০) এবং একই এলাকার প্রতিবেশী নিজামের ছেলে নাঈম (৩৮)।

তাদেরকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে জানিয়েছেন শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. জান্নাতুল ফেরদৌস।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফজল মো. নাসিম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে বাটারফ্লাই কারখানার শ্রমিক বহনকারী বাস কারখানায় যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী সিএনজি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই রিফাত নামে এক পোশাক শ্রমিক যুবক গুরুতর জখমপ্রাপ্ত হয়ে নিহত হন।

তিনি আরও বলেন, এ সময় চালকসহ অন্যান্য ব্যক্তি গুরুতর আহত হলে স্থানীয়রা আহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ ঘটনায় বাসটিকে আটক করা গেলেও বাস চালক পালিয়ে যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড