• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে বাসের ধাক্কায় ঝরল সিএনজি যাত্রীর প্রাণ

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

০৬ আগস্ট ২০২৩, ১০:৩২
সড়কে বাসের ধাক্কায় ঝরল সিএনজি যাত্রীর প্রাণ
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বাসের ধাক্কায় সিএনজির অজ্ঞাত পরিচয়ে এক যাত্রীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার বিকেল আড়াইটার দিকে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের কুলিয়ারচরের দাড়িয়াকান্দি ব্রিজ সংলগ্ন এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

নিহতের আনুমানিক বয়স ১৫ বছর। তার পরনে নীল পাঞ্জাবী ও সাদা পায়জা পরহিত ছিল। দুর্ঘটনার খবর পেয়ে অজ্ঞাত পরিচয়ে এই কিশোরের মরদেহ উদ্ধার করেছে ভৈরব হাইওয়ে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, এদিন দুপুর আড়াইটার দিকে কিশোরগঞ্জ বরপুল বাসস্টেন্ড থেকে ভৈরবে আসার উদ্দ্যোশে সিএনজিতে উঠেন। পথিমধ্য কুলিয়ারচর উপজেলার দাড়িয়াকান্দি বাসস্টেন্ড সংলগ্ন এলাকায় কিশোরগঞ্জগামী একটি বাসের সাইটের ধাক্কায় সিএনজিতে থাকা যাত্রীর মাথা বাহিরে থাকায় বাসের ধাক্কায় গুরুতর আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে মৃত্যুবরণ করেন।

এ বিষয়ে কিশোরগঞ্জ সদর থানার কাটাবাড়ি এলাকার ফায়জুল ইসলাম সরকারের ছেলে সিএনজির চালক আল মামুন জানান, কিশোরগঞ্জের বরপুল বাসস্টেন্ড থেকে সিএনজিতে ভৈরবে আসার জন্য একজন যাত্রী গাড়িতে উঠেন। ভৈরবে যাবার পথে দাড়িয়াকান্দি এলাকার ব্রিজ সংলগ্ন এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিতে থাকা এক যুবক মাথা বের করার কারণে বাসের ধাক্কায় গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যুবরণ করেন।

ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাম্মেল হক বলেন, দুপুরের দিকে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের অজ্ঞাতনামা এক বাসের ধাক্কায় সিএনজির যাত্রী নিহত হয়েছে। তবে নিহতের পরিচয় সনাক্ত করা যায়নি। তবে মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড