• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাড়ির সীমানা নিয়ে বিরোধের বলি হলেন বৃদ্ধা

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৪ আগস্ট ২০২৩, ১৪:২১
বাড়ির সীমানা নিয়ে বিরোধের বলি হলেন বৃদ্ধা
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

সিরাজগঞ্জের সলঙ্গায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের মারপিটে আহত হালিমা খাতুন (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত তিনজনকে আটক করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (৩ আগস্ট) উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরপর রাতেই নিহতের মরদেহ উদ্ধার করেছে সলঙ্গা থানা পুলিশ।

নিহত হালিমা খাতুন থানার চক চবিলা গ্রামের মৃত জুলমত আলী স্ত্রী। আটককৃতরা হলেন- চক চবিলা গ্রামের মোজাহার আলী ছেলে মেনহাজ আলী, স্ত্রী মিনা খাতুন ও মৃত জুব্বার আলী ছেলে আবুল কালাম।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, চক চবিলা গ্রামের মৃত জুলমত আলীর ছেলে বেলাল হোসেন গং ও একই গ্রামের মোজাহার আলীর পরিবারের সাথে বাড়ির সীমানা নিয়ে বিরোধ ছিল। এরই জেরে সোমবার (৩১ জুলাই) হালিমা খাতুনকে মারপিট করে মোজাহার আলী পরিবারের লোকজন।

তিনি আরও জানান, মারপিটে আহত হলে হালিমা খাতুনকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসা শেষে বাড়ি ফেরে। আবারও তিনি গুরুত্বর অসুস্থ হলে বৃহস্পতিবার সকালে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সন্ধ্যায় মারা যায়। এরপর রাতেই মরদেহ উদ্ধার করা হয়।

ওসি এনামুল হক জানান, আজ শুক্রবার দুপুরে মরদেহ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড