• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাঝ রাতে পিকআপের ধাক্কায় অটোরিকশা চালকসহ ঝলর তিন প্রাণ

  মনিরুজ্জামান, নরসিংদী

০৪ আগস্ট ২০২৩, ১২:৩১
মাঝ রাতে পিকআপের ধাক্কায় অটোরিকশা চালকসহ ঝলর তিন প্রাণ
উদ্ধারকৃত মরদেহগুলো (ছবি : অধিকার)

নরসিংদীতে পিকআপের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশা চালকসহ তিনজন নিহত হয়েছেন।

গেল বুধবার (২ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার সৈয়দনগরে মুরগী বাহী একটি পিকআপ ভ্যানের ধাক্কায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- ফরিদপুর জেলার নগরকান্দার তোতা মুন্সীর ছেলে শাহিন হোসেন (২৮), শিবপুরের পালপাড়া এলাকার মো. রুকন উদ্দিনের ছেলে জজ মিয়া (২৩) এবং কামারগাঁও এলাকার মো. নজরুল ইসলামের ছেলে অটোরিকশাচালক নাসির উদ্দিন (২৫)। দুর্ঘটনার সময় অটোরিকশাতে তারা তিনজনই ছিলেন।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে দুইজন যাত্রী নিয়ে অটোরিকশাটি ইটাখোলার দিকে যাচ্ছিল। সৈয়দনগরের ফিডার রোড ধরে এগিয়ে আসা অটোরিকশাটি রাত ১২টার দিকে মহাসড়কে উঠতে যাচ্ছিল। এ সময় মুরগী বাহী একটি পিকআপ ভ্যান অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিকশাটি মহাসড়কে ছিটকে পড়ে একেবারে দুমড়ে-মুচড়ে যায়। আর ঘটনাস্থলেই চালক নাসির উদ্দিনের মৃত্যু হয়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় শাহিন হোসেন ও জজ মিয়াকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশা ও চালকের লাশ উদ্ধার করেন।

ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির উপ-পরিদর্শক মো. আবুল খায়ের বলেন, আমরা ঘটনাস্থল থেকে একজন ও হাসপাতাল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি।

তিনি আরও বলেন, তাদের স্বজনেরা এসে বিনা ময়নাতদন্তে মরদেহ নিয়ে যাওয়ার আবেদন করেছে। অনুমতি পেলে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড