• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে ট্রাকের ধাক্কায় ঝরল সিএনজি চালকের প্রাণ

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

০৩ আগস্ট ২০২৩, ১১:১২
সড়কে ট্রাকের ধাক্কায় ঝরল সিএনজি চালকের প্রাণ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ট্রাকের ধাক্কায় মো. মোরাদ (৪২) নামে এক সিএনজি চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়ে আরও তিনজন যাত্রী ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল বুধবার (২ আগস্ট) সকাল দশটার দিকে কুলিয়ারচরের দাড়িয়াকান্দি বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত মো. মোরাদ ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের লুন্দিয়া গ্রামের মৃত মজিদ মিয়ার ছেলে। আর আহতরা হলেন- কিশোরগঞ্জ সদর এলাকার শ্রাবণ (২০), রবি (৫০) ও নেত্রকোনা জেলার সাবিত (৩২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বেলা দশটার দিকে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের কুলিয়ারচরের দাড়িয়াকান্দি বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় ভৈরব থেকে ছেড়ে যাওয়া কিশোরগঞ্জগামী যাত্রীবাহী সিএনজির সামনের চাকার এক্সেল ভেঙ্গে গতি কমে যাওয়ায় পিছন দিক থেকে আসা মালবাহী ট্রাকের ধাক্কায় সিএনজি চালক ঘটনা স্থলেই মৃত্যু হয়।

এ সময় আরও তিন যাত্রী গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহতের বড় বোন জামাই রফিকুল ইসলাম বলেন, প্রতিদিনের মতো এদিন সকালে ভৈরব বাসস্ট্যান্ড থেকে মোরাদ সিএনজি নিয়ে কিশোরগঞ্জগামী যাত্রী নিয়ে রওনা দেয়। পথিমধ্যে সিএনজির সামনের চাকার এক্সেল ভেঙে গাড়ি থেমে গেলে পিছন দিক থেকে আসা ট্রাকের ধাক্কায় মোরাদ গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজ্জামেল হক জানান, দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থল থেকে সিএনজি চালকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এছাড়া এই ঘটনায় মালবাহী ট্রাক ও সিএনজি জব্দ করা হয়েছে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড