• বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাফলংয়ে নদী থেকে যুবকের লাশ উদ্ধার

  শাহ আলম, গোয়াইনঘাট (সিলেট)

০২ আগস্ট ২০২৩, ১৬:৫৫
জাফলংয়ে নদী থেকে যুবকের লাশ উদ্ধার

সিলেটের গোয়াইনঘাট উপজেলার পর্যটনকেন্দ্র জাফলংয়ের ডাউকি নদী থেকে আব্দুল করিম ইকবাল (২০) নামে স্থানীয় এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

আজ বুধবার (২ আগস্ট) বেলা ১১টার দিকে ডাউকি নদীর বল্লাঘাট এলাকা থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ব্যক্তি উপজেলার জাফলংয়ের গুচ্ছগ্রাম এলাকার আবুল কাশেমের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার বিকালে নিজ বাসা থেকে বল্লাঘাট নদীতে গোসল করার জন্য বের হয় ইকবাল। এরপর আর বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করেন।

বুধবার বেলা ১১টায় বল্লাঘাট নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করেন এবং লাশটি নিখোঁজ আব্দুল করিম ইকবালের বলে তার পরিবারের লোকজন শনাক্ত করেন।

খবর পেয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল, জাফলং টুরিস্ট পুলিশের ইনচার্জ মো. রতন শেখ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল জানান, বুধবার সকালে ইকবালের মরদেহ পানিতে ভেসে উঠলে তা উদ্ধার করা হয়। নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড