• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চলন্ত ট্রেন থেকে পড়ে কিশোরের মৃত্যু

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০২ আগস্ট ২০২৩, ১৪:৩৩
চলন্ত ট্রেন থেকে পড়ে কিশোরের মৃত্যু
রেললাইনে পড়ে আছে মরদেহ (ফাইল ছবি)

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় চলন্ত ট্রেন থেকে পড়ে আব্দুল রহমান (১৪) নামে এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ বুধবার সকালে পুলিশ উপজেলার গুচ্ছ গ্রাম রেললাইনের পাশ থেকে মরদেহটি উদ্ধার করে।

স্থানীয়রা জানান, গতকাল মঙ্গলবার দুপুরে আব্দুল রহমানসহ তার আরও দুই বন্ধু মিলে ট্রেনে করে ঢাকায় ঘুরতে যান। ওইদিন রাতে ফাহিম ও জিহাদ তাদের পরিবারকে ফোন করে জানায় যে তারা ঢাকার কমলাপুর রেলস্টেশনে আছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- তারা রাতে রাজশাহীগামী কোনো একটি ট্রেনে উঠে উল্লাপাড়া ঘাটিনা ব্রিজ পাড় হয়ে নিজ এলাকার কাছাকাছি চলে আসে। হয়তো এসময় চলন্ত ট্রেন থেকে নামার উদ্দেশ্যে আব্দুর রহমান লাফ দিয়ে মারা যান। তবে এখন পর্যন্ত বাকি দুইজনের কোনো খোঁজ পাওয়া যায়নি।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক রূপ সাহা জানান, ধারণা করা হচ্ছে ট্রেন থেকে নামার উদ্দেশ্যে ঝাঁপ দিয়ে এ ঘটনা ঘটেছে। তবে তদন্ত করে প্রকৃত ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড