• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরিষাবাড়ীর জনসভায় ডা. মুরাদ হাসান

বিএনপির সহিংস রাজনীতি জনগণকে নিয়ে মোকাবিলা করবে আ. লীগ 

  মোস্তাক আহমেদ মনির, সরিষাবাড়ী (জামালপুর)

০১ আগস্ট ২০২৩, ১৬:০২
বিএনপির সহিংস রাজনীতি জনগণকে নিয়ে মোকাবিলা করবে আ. লীগ 

সাবেক প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, দেশকে অস্থিতিশীল করে নিজেদের স্বার্থ পূরণের জন্য বিএনপি অপচেষ্টা ও দেশ নিয়ে মিথ্যাচার, ও নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। বিএনপির যে কোনো ষড়যন্ত্র রুখে দিতে জনগণ প্রস্তুত।

তিনি আরও বলেন, বিএনপি দেশে যদি আবারও সহিংস ও জ্বালাও-পোড়াও রাজনীতি শুরু করে তাহলে দেশ ও দেশের মানুষের স্বার্থে জনগণকে নিয়ে আওয়ামী লীগ রাজপথে মোকাবিলা করবে।

তার ভাষায়, আমি ডা. মুরাদ আমৃত্যু ও আমার শরীরের শেষ রক্তবিন্দু দিয়ে বিএনপি জামাতের সাথে লড়াই সংগ্রাম করে যাবো। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়াতে পেরেছে।

বিকালে জামালপুরের সরিষাবাড়ীতে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, অগ্নিসংযোগ মোকাবেলায় তৃণমূলের কর্মীদের ঐক্যবদ্ধ করার লক্ষ্যে পৌর এলাকার বাউশী বাঙালি স্কুল অ্যান্ড কলেজ মাঠে এক কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন এমপি মুরাদ হাসান।

এর আগে পৌর সভার সামনে থেকে দেশব্যাপী বিএনপি জামাতের সন্ত্রাস, নৈরাজ্য, অগ্নিসংযোগ, পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পৌর এলাকার হাসপাতাল, মুক্তিযোদ্ধা সংসদ মোড়, শিমলা আমতলা, সরিষাবাড়ী বাস স্টেশন, পপুলার ব্রিজ হয়ে বাউশি বাঙ্গালী স্কুল এন্ড কলেজ মাঠে গিয়ে কর্মী সমাবেশে মিলিত হয়। বিক্ষোভ মিছিলে বীর মুক্তিযোদ্ধা, সাধারণ জনগণ, আওয়ামী লীগ, অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ প্রায় ১০ হাজার মানুষ অংশ নেয়।

অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের সভাপতি আজমত আলী মাস্টারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার সুজাত আলী ফকির, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রতিনিধি লুৎফর রহমান লুলু, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ, পোগলদিঘা ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সাদেক আলী, সাবেক কাউন্সিলর কালাচাঁন পাল, কাউন্সিলর মোহাম্মদ আলী, সাখাওয়াত আলম মুকুল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, পৌর যুবলীগের সভাপতি সুরুজ্জামান, সাধারণ সম্পাদক সুমন চাকলাদারসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত বীর মুক্তিযোদ্ধা ও সাধারণ জনগণ আগামী জাতীয় সংসদ নির্বাচনে মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান বর্তমান সংসদ সদস্য ডা. মুরাদ হাসানকে আবারও আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়নের দাবি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড