• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আধুনিক শহর গড়ার প্রত্যয়ে বাঁশখালী পৌরসভার বাজেট ঘোষণা

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

৩১ জুলাই ২০২৩, ১৬:৫৭
আধুনিক শহর গড়ার প্রত্যয়ে বাঁশখালী পৌরসভার বাজেট ঘোষণা

চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার ২০২৩-২০২৪ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। আজ সোমবার (৩১ জুলাই) দুপুর ১২টায় গণমাধ্যমকর্মী, কাউন্সিলর ও পৌরসভার কর্মকর্তাদের উপস্থিতিতে পৌরসভা কার্যালয়ে এই বাজেট পেশ করেন পৌরসভার মেয়র অ্যাডভোকেট এসএম তোফাইল বিন হোসাইন।

আগামী অর্থবছরের জন্য সর্বমোট ১২২ কোটি ১৬ লক্ষ ৯০ হাজার ১১২ টাকার বাজেট ঘোষণা করা হয়। যার মধ্যে উন্নয়ন বাজেট ১০৬ কোটি ৪২ হাজার ৯৪৯ এবং রাজস্ব ১৬ কোটি ১৬ লক্ষ ৪৭ হাজার ১৬৩ টাকা।

বাঁশখালী পৌরসভার মেয়র এডভোকেট তোফাইল বিন হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন- সরল ইউপি চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, সরকারী আলাওল ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ মো. ইদ্রিস, পৌর আওয়ামী লীগ নেতা ইলিয়াস সওদাগর, জমশেদ কোম্পানি, আক্তার হোসেন, পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক নীলকণ্ঠ দাশ, প্যানেল মেয়র রোজিয়া সোলতানা রোজি, পৌর নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম, হিসাব রক্ষক কর্মকর্তা মো, আবু সুফিয়ান ভূঁইয়া, মহিলা কাউন্সিলর সাদেকা নুর খানম বিউটি ও রোজিনা আক্তার, কাউন্সিলর জামশেদ আলম, কাঞ্চন বড়ুয়া, আনছুর আলী, আরিফ মাইনুদ্দীন, মো. ইসহাক, মো. আক্তার হোসেন, আবদুল গফুর, প্রণব কুমার দাশ, বদিউল আলম এবং আওয়ামী লীগ নেতা জাফর আহমদ।

পৌরমেয়র বলেছেন, সকল প্রতিবন্ধকতা মোকাবিলা করে বাঁশখালী পৌরসভাকে একটি আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে আগামী অর্থ বছরের জন্য ১২২ কোটি টাকার বাজেট ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত। রাজনৈতিক জীবনে যত অত্যাচার নির্যাতন সহ্য করেছি, সব ভুলে গেছি নৌকা প্রতীকে নির্বাচিত মেয়র হয়ে। এই প্রতীকে নির্বাচনের সুযোগ পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার নেতা আধুনিক বাঁশখালীর রূপকার সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরীর কাছে আমি চির কৃতজ্ঞ।

আশা ব্যক্ত করে তিনি আরও বলেন, এ বাজেটের মাধ্যমে বাঁশখালী পৌরসভার সকল ওয়ার্ডের উন্নয়ন ও পৌরবাসীর কল্যাণ সাধিত হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড