• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে ট্রাক-সিএনজির সংঘর্ষে ঝরল বৃদ্ধের প্রাণ

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

৩১ জুলাই ২০২৩, ১৫:৫২
সড়কে ট্রাক-সিএনজির সংঘর্ষে ঝরল বৃদ্ধের প্রাণ

কিশোরগঞ্জের ভৈরবে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে জব্বার মিয়া (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এতে আরও চারজন আহত হন। আজ সোমবার (৩১ জুলাই) সকাল সাড়ে ৮টায় ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের শুম্ভুপুর এলাকায় এই ঘটনাটি ঘটে।

নিহত জব্বার ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার রাজাপুর গ্রামের বাসিন্দা। এছাড়া আহতরা হলেন, শিমা আক্তার (২৫), শুভকণ্য (১৮), তোফাইল আহমেদ (২২) ও আজিজুর রহমান (২৬) সবাই একই গ্রামের বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৮টায় ট্রাক-সিএনজি ভৈরবের শম্ভুপুর এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি উল্টে যায়। এ সময় সিএনজিতে থাকা পাঁচজন যাত্রীর মধ্যে একজন গুরুত্ব আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মৃত্যু হয়। আর আহত বাকি চারজন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়।

প্রত্যক্ষদর্শী নিহতের ভাগনে আজিজুল বলেছেন, আমার মামা ঢাকায় ছেলের বাসায় বেড়ানোর জন্য মেন্দিপুর হতে সিএনজি যোগে ভৈরব যাচ্ছিলো। সেখান থেকে পরিবারসহ সবাই বাসে করে ঢাকার যাওয়ার জন্য বাসে উঠার কথা ছিল। তারা সিএনজি যুগে মেন্দিপুর থেকে ভৈরব আসার পথে শম্ভুপুর এলাকায় আসলে ট্রাকের সাথে সিএনজিটির মুখোমুখি হয়। এতে আমার মামা গুরুত্ব আহত হলে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যায়। এছাড়া আমার পরিবারের আরও চারজন আহত হয়।

এই বিষয়ে ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোজাম্মেল হক জানান, দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। এই ঘটনায় চারজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনায় সিএনজি ও ট্রাক জব্দ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড