• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আগুনের তাণ্ডবে নিঃস্ব পাঁচ পরিবার

  আবুল মনছুর, হাটহাজারী (চট্টগ্রাম)

৩১ জুলাই ২০২৩, ১২:২৫
আগুনের তাণ্ডবে নিঃস্ব পাঁচ পরিবার

চট্টগ্রামের হাটহাজারীতে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে পাঁচ পরিবার একেবারে নিঃস্ব হয়ে গেছে। গতকাল রবিবার (৩০ জুলাই) সকালে উপজেলার ১২ চিকনদন্ডী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের অহনের পাড়ায় সধন সিপাহির বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এতে ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক ৩০ লক্ষাধিক টাকা হবে বলে ধারণা করা হচ্ছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে বলে জানা গেছে।

স্থানীয়, অগ্নিদুর্গত পারিবারিক ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রবিবার সকালে উক্ত পাড়ায় সধন সিপাহির বাড়িতে হঠাৎ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়ে আগুনের লেলিহান শিখা দ্রুত ছড়িয়ে পড়লে পাঁচ পরিবারের বসতঘর, ঘরে রক্ষিত যাবতীয় মালামাল, নগদ দুই লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার ও পুড়ে ছাই হয়ে যায়।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে হাটহাজারী থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিদুর্গতরা হলেন- মো. ওমর ফারুক, মোহাম্মদ ওসমান, মো. মুবিন, নূরুল আবসার ও মো. আজম।

চিকনদন্ডী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ সালাউদ্দিন অগ্নিকাণ্ডের ঘটনা গণমাধ্যমকে নিশ্চিত করেন। অগ্নিকাণ্ডে পাঁচ পরিবার ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্গতরা একমাত্র পরিধেয় কাপড় ছাড়া আর কিছু বেড় করতে পারেনি বলে তিনি উল্লেখ করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড