• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিদ্ধিরগঞ্জের রাজপথে বিক্ষোভ-মিছিল করল আওয়ামী লীগ

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

৩০ জুলাই ২০২৩, ১৫:৪৯
সিদ্ধিরগঞ্জের রাজপথে বিক্ষোভ-মিছিল করল আওয়ামী লীগ

দেশব্যাপী বিএনপির নৈরাজ্য ও ষড়যন্ত্রের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশে হিসেবে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিক্ষোভ সমাবেশ ও শান্তি মিছিল করেছে থানা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আজ রবিবার (৩০ জুলাই) সকাল ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড় থেকে মাদানীনগর এলাকা হয়ে মিছিলে মিছিলে পুনরায় শিমরাইল মোড়ে এসে জড়ো হন নেতাকর্মীরা।

মিছিলে অংশ নেয়া নেতাকর্মীরা বলেন, বিএনপি আন্দোলনের নামে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের পরিকল্পনা করছে। শান্তিপ্রিয় দেশকে অস্থিতিশীল করে তোলার চেষ্টা করে যাচ্ছে তারা। যা সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের নেতাকর্মীরা সহ্য করবে না। বিএনপির যে কোনো নাশকতা মোকাবিলা করতে আমরা মাঠে রয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মানিক মাস্টারসহ অঙ্গ সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড