• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নীলফামারীতে বিক্ষোভ মিছিল করল জামায়াত

  মো. রেজোয়ান ইসলাম, নীলফামারী

৩০ জুলাই ২০২৩, ১৪:৪৪
নীলফামারীতে বিক্ষোভ মিছিল করল জামায়াত

সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচনের লক্ষ্যে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহাল, জামায়াতের কেন্দ্রীয় আমীরসহ গ্রেপ্তারকৃত নেতাকর্মী ও আলেম-ওলামাদের মুক্তি এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী নীলফামারী জেলা শাখা।

আজ রবিবার (৩০ জুলাই) সকালে নীলফামারী সদরে জামায়াতে ইসলামীর জেলা নায়েবে আমীর ড. খাইরুল আনামের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। এ সময় বিক্ষোভ মিছিলে তত্ত্বাবধায়ক সরকারের দাবি, জামায়াতের আমীরসহ আলেম-ওলামাদের মুক্তি এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবিতে নানান স্লোগান দেয় জামায়াত ও ছাত্রশিবিরের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন- নীলফামারী জেলা জামায়াতের নায়েবে আমির অধ্যক্ষ মাওলানা আব্দুস সাত্তার, জেলা সেক্রেটারি মাওলানা আন্তাজুল ইসলাম, সহকারী সেক্রেটারি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সদর আমীর আবু হানিফা শাহ্, জামায়াত নেতা মাওলানা মোকাররম হোসাইনসহ ছাত্রশিবিরের নেতাকর্মীরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড