• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চালের ড্রামে করে গাঁজা পাচারের সময় কারবারি আটক 

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

৩০ জুলাই ২০২৩, ১৪:২২
চালের ড্রামে করে গাঁজা পাচারের সময় কারবারি আটক 

কিশোরগঞ্জের ভৈরবে অভিনব কায়দায় চালের ড্রামে করে মাদক পাচারকালে উজ্জ্বল মিয়া (১৯) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। আজ রবিবার (৩০ জুলাই) রাত পৌনে একটায় শহরের জগন্নাথপুরের বেনীবাজার এলাকায় আ. রহমান ফোরকানীয়া মাদরাসার সামনে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটককৃত উজ্জ্বল হবিগঞ্জ জেলার মাধবপুর থানার মুড়াপাড়া এলাকার মৃত কুদ্দুস মিয়ার ছেলে। এ সময় তার কাছ থেকে ২২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‍্যাব ক্যাম্প সূত্রে জানায়, সিনি. সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলীর নেতৃত্বে র‍্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের একটি অভিযানিক দল ৩০ জুলাই রাত ১২তা ৪০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব শহরের আ. রহমান ফোরকানীয়া মাদরাসার সামনে অভিযান পরিচালনা করে মো. উজ্জ্বল মিয়াকে আটক করা হয়।

এ সময় আসামির দখলে থাকা একটি টিনের চালের ড্রাম তল্লাশি করে ছোট বড় ৮টি বান্ডিল খাকি কস্টেপ দ্বারা মোড়ানো মোট ২২ (বাইশ) কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।

উক্ত আসামি দীর্ঘদিন যাবত হবিগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করে।

উল্লেখ্য, উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড